কুষ্টিয়ায় ৫৫টি গাঁজা গাছ সহ জমির মালিক আটক

0
76

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা থেকে ৫৫টি গাঁজা গাছ উদ্ধার করেছে প্রশাসন। ভেড়ামারায় রেলওয়ের পতিত জায়গায় গাঁজার বাগানে অভিযান চালিয়েছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তর।

বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে ভেড়ামারার ইউএনও সোহেল মারুফ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা বেলাল হোসেনসহ অন্যান্য কর্মকর্তাদের সাথে নিয়ে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় বাহিরচর ইউনিয়নের বারদাগ এলাকায় অভিযান চালিয়ে সেখান থেকে ৫২টি গাঁজা গাছ উদ্ধার করেছে। জমির মালিক আহাদ আলী প্রামানিকের ছেলে রাকিব হোসেনকে (২৪) আটক করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের সহকারী পরিচালক শিরীন আক্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে আমরা ভেড়ামারার বার দাগে একটি অভিযান পরিচালনা করা হয়। সেখান থেকে গাঁজার গাছ ও জমির মালিক রাকিবকে আটক করতে সক্ষম হয়েছি। ভেড়ামারা থানা পুলিশের সাথে কথা বলে জানা যায়, এই গাজা চাষে অনেকে জড়িত থাকতে পারে।

বিষয়টি তদন্ত করে দেখা হবে, যারা জড়িত থাকবে তাদেরকে আইনের আওতায় আনা হবে। অপরাধী যত বড়ই শক্তিশালী হোক তাকে শাস্তি পেতে হবে। পুলিশ সুপারের কঠোর নির্দেশ রয়েছে মাদকের সাথে আপোষ করা যাবে না, যারা মাদকের সাথে জড়িত তাদের শাস্তি পেতে হবে। এব্যাপারে ভেড়ামারা থানায় মাদক দ্রব্য আইনে (মামলা নং- ১৭) মামলা হয়।