দেশজুড়ে

শ্রীনগর উপজেলার কোলাপাড়ায় কিসমতের উদ্যোগে আর্থিক সহায়তা


আরিফুল ইসলাম শ্যামল: করোনা ভাইরাস সংক্রমণ রোধে শ্রীনগর উপজেলার কোলাপাড়ায় ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন অসহায়দের মধ্যে নগদ আর্থিক সহায়তা করা হয়েছে। মঙ্গলবার সকালে কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্য এম মাহবুব উল্লাহ্ কিসমতের আর্থিক সহযোগিতায় ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১১৫০টি পরিবারকে এই আর্থিক সহযোগিতা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কোলাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী নেছার উল্লাহ্ সুজন, উপজেলা কৃষক লীগের সভাপতি হাবি আব্দুল রহিম, কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. নাজমুল হুদা মিন্টু, সাধারণ সম্পাদক গোপীনাথ দাস, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বুলবুল সিদ্দিকী, যুবলীগ নেতা ওপেল, জনেট, নাহিদ হাসান, শ্যামল, ছাত্রলীগ নেতা নুর নবী অন্তু প্রমুখ।

এম মাহবুব উল্লাহ্ কিসমত জানান, করোনা মোকাবেলায় দেশের এই ক্রান্তিকালে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় এলাকায় কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় নিজের সামর্থ ও সার্ধ অনুযায়ী কর্মহারা পরিবারগুলোর মধ্যে ১০ লাখ টাকা প্রদান করা হয়। এই ধারা অব্যাহত থাকবে। এসময় তিনি করোনা রোধে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বলেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button