দেশজুড়ে

শরীয়তপুরে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

  • 5
    Shares

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার নড়িয়ার উপজেলায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে হামিদ জমাদ্দার নামে একজন ব্যক্তি মারা গিয়েছেন। মৃত ব্যক্তি নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা। গত ১১ই মে তাকে নড়িয়া উপজেলার মুলফৎগঞ্জ হাসপাতালে জ্বর, ঠান্ডা, গলাব্যাথা, শ্বাসকষ্ট থাকার কারনে নিয়ে গেলে ডাক্তার চিকিৎসা প্রদান করে কিন্তু আজ ভোর আনুমানিক ৭ঃ৩০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেছেন বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে শরীয়তপুর জেলা প্রশাসন কতৃক জানানো হয়েছে।

জেলা প্রশাসন কতৃক প্রদত্ত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, শরীয়তপুর জেলাধীন নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা হামিদ জমাদ্দার (৫০), পিতা শাকিল আলী জমাদ্দার গত ১১ই মে তাকে নড়িয়া উপজেলার মুলফৎগঞ্জ হাসপাতালে জ্বর, ঠান্ডা, গলাব্যাথা, শ্বাসকষ্ট থাকার কারনে নিয়ে গেলে ডাক্তার চিকিৎসা প্রদান করে কিন্তু আজ ১২ই মে ভোর আনুমানিক ৭ঃ৩০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেছেন।

চিকিৎসকের ভাষ্যমতে, তিনি জ্বর, ঠান্ডা, গলাব্যাথা, ও শ্বাসকষ্টে ভুগছিলেন। করোনা ভাইরাসের উপসর্গের সাথে মিল থাকায় গত ১১ই মে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কতৃক তার ও তার পরিবারের তিনজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরনের ব্যবস্থা নেয়া হয়েছে।

ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে গঠিত উপজেলা কমিটিকে আইইডিসিআর এর প্রটোকল মোতাবেক তাকে দাফন করার জন্য প্রস্তুত রাখা হয়েছে।

ইতিমধ্যে তার পরিবারের সদস্যদের, তার বাড়ির আশেপাশের কয়েকটি পরিবারকে, তার সংস্পর্শে আসা ব্যক্তিদের এবং নড়িয়া উপজেলার মুলফৎগঞ্জ হাসপাতালের ডাক্তারকে হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। তার নমুনা পরীক্ষার ফলাফল পাওয়ার পূর্ব পর্যন্ত তারা আবশ্যিকভাবে হোম কোয়ারান্টাইনে থাকবেন।


  • 5
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button