নিজের জীবনের গল্প শোনাবেন মিথিলা

0
71

নিজের জীবনের গল্প শোনাতে এবার এক আড্ডায় আসছেন অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। করোনাকালে সেলিব্রেটিরা এখন সোশাল মিডিয়ায় নানাভাবে ভক্ত-অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখছেন। সেই ধারাবাহিকতায় করোনা প্রাদুর্ভাবের এই সময়ে ভক্তদের সঙ্গে গল্প শেয়ার করবেন ‘জীবন যেখানে যেমন’ আড্ডায়।

জনপ্রিয় সাংবাদিক, গায়ক, উপস্থাপক তানভীর তারেকের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে ‘জীবন যেখানে যেমন’ নামের এই আড্ডায় আজ ২২ জুলাই রাত ১০ টার আড্ডার অতিথি হিসেবে থাকবেন রাফিয়াত রশীদ মিথিলা। তিনি জানাবেন তার জীবনের জানা অজানা অনেক গল্প। এই অনুষ্ঠানটির গ্রন্থনার পাশাপাশি সঞ্চালনা করবেন তানভীর তারেক নিজেই।

এ প্রসঙ্গে তানভীর তারেক বলেন, ‘আমি সবসময়ই বলি প্রতিটি মানুষের যাপিত জীবনের নানান বাঁকবদলের গল্প থেকে শেখার অনেক কিছুই আছে। এ কারণেই আমার এই সিরিজের ইন্টারভিউগুলোর মাধ্যমে খুব সাবলীলভাবে গুণী মানুষদের জীবনের টুকরো গল্পগুলো শোনাবার চেষ্টা করছি।

মিথিলা আমাদের এ দেশের গুণী একজন শিল্পী। অথচ তার ব্যক্তিজীবনের কিছু বিচ্ছিন্ন প্রেম-অপ্রেমের গল্প, কিংবা দেশের অন্যতম জনপ্রিয় তারকা তাহসানের সাথে প্রেম-বিয়ে অতঃপর বিচ্ছেদ বা ওপার বাংলার সবচেয়ে আলোচিত নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ের খবর ছাড়া তার জীবনের অন্য কোনো বিষয়বস্তুকে আলোচনায় টানিনা আমরা। এসব আমাকে বিস্মিত করে; লজ্জাও দেয়।

একজন গণমাধ্যকর্মী হিসেবে মিথিলার অনেক সাফল্যই আমি উপলব্দি করি যা সমাজের মানুষ বিশেষ করে নারীর জন্য অনুপ্রেরণার। এ কারণেই আজ রাতে জীবনের নানান ছোট গল্প শুনতে চাইব মিথিলার কাছে। আশা করছি দর্শকদের জন্যও এটি দারুণ উপভোগ্য হবে।’

প্রসঙ্গত, এর আগে তানভীর তারেকের উপস্থাপনায় এই অনুষ্ঠানটির ৩৯টি পর্ব প্রচার হয়েছে। যেখানে দেশের একাধিক গুণী তারকার আড্ডাসহ জীবনের গল্প উঠে এসেছে।