সকাল ১০:৫৯ বুধবার ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

অনলাইনে ১৮’শ টাকার ঘড়ি অর্ডার করে মিললো পেঁয়াজ

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : এপ্রিল ৩, ২০১৯ , ১০:২৪ অপরাহ্ণ
ক্যাটাগরি : অপরাধ ও দুর্নীতি
পোস্টটি শেয়ার করুন

অনলাইনে চটকদার বিজ্ঞাপন দেখে অনেক সাধারণ গ্রাহক পণ্য কিনে বিভিন্নভাবে এই প্রতারণার শিকার হচ্ছেন। বিশেষ করে চাহিদা অনুযায়ী সঠিক পণ্য সরবরাহ না করা এবং করলেও নিম্মমানের পণ্যর সরবরাহ করার ঘটনা প্রায়ই ঘটছে। এমনই একটি প্রতারণার শিকার হয়েছেন লক্ষ্মীপুরের পিয়াস সরকার নামে এক যুবক।

পিয়াস সরকার প্রতারণার শিকার হয়ে গতকাল রাতে সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যার মামলা নং: ৮৫। মামলায় তিনি উল্লেখ করেন, গত সোমবার (১ এপ্রিল) ‘স্মার্ট সপ ঢাকা’ নামক একটি অনলাইন পেইজ থেকে একটি স্মার্ট ঘড়ি ক্রয় করেন। ঘড়িটি মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় এস এ পরিবহন লক্ষ্মীপুর শাখা থেকে নগদ ১৮’শ টাকা দিয়ে গ্রহণ করেন। পরে ঘড়িটির প্যাকেট খুলে দেখতে পান ‘সেখানে ঘড়ি নেই, আছে দুইটি পেঁয়াজ’।

এ বিষয়ে পিয়াস বলেন, ঘড়ির বক্সটি গ্রহণের পর থেকেই ঐ অনলাইনে যোগাযোগের চেষ্টা করলে তিনি পারেননি। পেইজটি বন্ধ দেখাচ্ছে। এদিকে তিনি বিষয়টি এস এ পরিবহন লক্ষ্মীপুর শাখাকে জানিয়েছেন। পাশাপাশি এই প্রতারক চক্রটিকে পুলিশে সৌপর্দ্দ করার আহ্বান জানিয়েছেন তিনি।এস এ পরিবহন লক্ষ্মীপুর শাখা ম্যানেজার নুরুল আলম বলেন, অনলাইনে পণ্য ক্রয় করে একজন গ্রাহক প্রতারিত হয়েছেন বিষয়টি জেনেছি। পণ্যটির বক্স ও সাধারণ ডায়েরির একটি কপি এস এ পরিবহন মুল শাখায় পাঠানো হয়েছে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য।

Comments

comments