ভোর ৫:০৯ শনিবার ১৬ই নভেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

আরাফাত সানির ভাগ্য জানা যাবে ২৫ সেপ্টেম্বর

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : আগস্ট ৩১, ২০১৭ , ৬:৪১ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি ও তার মায়ের বিরুদ্ধে নারী নির্যাতন মামলায় পুলিশের দেয়া চূড়ান্ত প্রতিবেদন শুনানির জন্য যাচ্ছে নারী নির্যাতন দমন ট্রাইব্যুনালে। আগামী ২৫ সেপ্টেম্বর এ প্রতিবেদনের ওপর শুনানি হবে।

ঢাকার মহানগর হাকিম জিয়ারুল ইসলাম বৃহস্পতিবার প্রতিবেদনটি বুঝে নেন। এরপর তিনি শুনানির জন্য নথিপত্র ঢাকার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. ইয়াহিয়া তার প্রতিবেদনে বলেছেন, আরাফাত সানির সঙ্গে মামলার বাদীর বিয়ের সত্যতা পাওয়া যায়নি। সানি ও নাসরিন একটি হোটেলে যাতায়াত করতেন। তবে রেস্তোরাঁয় তাদের বিয়ের যে কথা মামলার এজাহারে বলা হয়েছে তারও কোনো প্রমাণ পাওয়া যায়নি।

এসআই প্রতিবেদনে আরো জানান, সানির মা লোকজন নিয়ে নাসরিন সুলতানাকে মারধর করেছেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে। কিন্তু তদন্তে ওই অভিযোগের পক্ষে কোনো সাক্ষ্য প্রমাণ পাওয়া যায়নি।

গত ১৭ অাগাস্ট মুখ্য মহানগর হাকিম আদালতে এই চূড়ান্ত প্রতিবেদন দেয় মোহাম্মদপুর থানার পুলিশ।

১ ফেব্রুয়ারি আরাফাত সানি ও তার মায়ের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন তার স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। এর আগে তিনি গত ৫ জানুয়ারি আরাফাত সানির বিরুদ্ধে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে মোহাম্মদপুর থানায় একটি মামলা করেছিলেন। এর মধ্যে তথ্য প্রযুক্তি আইনের মামলায় ২২ জানুয়ারি এই ক্রিকেটারকে গ্রেফতার করে পুলিশ। এসব মামলায় পরে নাসরিনের জিম্মাতেই সানিকে জামিন দেন আদালত।

Comments

comments