রাত ৩:২১ মঙ্গলবার ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

অবশেষে রুপার লাশ উত্তোলন করে পরিবারের কাছে হস্তান্তর

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : আগস্ট ৩১, ২০১৭ , ৬:০৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : ঢাকা
পোস্টটি শেয়ার করুন

আশিকুর রহমান,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুর বনে চলন্ত বাসে গণধর্ষনের পর হত্যার ঘটনায় নিহত রুপা খাতুন এর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল চারটার দিকে টাঙ্গাইল কেন্দ্রিয় কবরস্থান থেকে তার লাশ উত্তোলন করা হয়।

এসময় টাঙ্গাইল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুর রহিম সুজন, জাতীয় মানবাধিকার কমিশন টাঙ্গাইল জেলার আইনজীবি এস আকবর খান, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার জেলা সমন্বয়কারী এ্যাডভোকেট আতোয়ার রহমান আজাদ, নিহত তরুনীর বড় ভাই হাফিজুর রহমান প্রামানিক, মামলার তদন্তকারী কর্মকর্তা মধুপুর থানার কাইয়ুম খান সিদ্দিকী উপস্থিত ছিলেন।

এরআগে গত মঙ্গলবার পরিবারের সদস্যরা রুপার মরদেহ কবর থেকে উত্তোলনের জন্যে মধুপুর থানায় আবেদন করেন। তাদের আবেদনের প্রেক্ষিতে পুলিশ আদালতে লাশ উত্তোলনের আবেদন করে।আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জেলা ম্যাজিস্ট্রেট খান মো. নুরুল আমিন রুপার লাশ কবর থেকে তুলে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তরের নির্দেশ দেন।

পরিবারের পক্ষ থেকে নিহত রুপার বড় ভাই হাফিজুর রহমান প্রামাণিক লাশ বুঝে নেন। লাশ বুঝে নেওয়ার পর হাফিজুর রহমান বলেন, আমি আমার বোনের হত্যাকারীদের দৃষ্টাস্তমূলক শাস্তি চাই। যাতে আর কেউ ভবিষ্যতে এই ধরনের অন্যায় করার সাহস না পায়। আমরা তার লাশ নিয়ে সিরাজগঞ্জের তাড়াশে চলে যাচ্ছি। সেখানে বাবার কবরের পাশে তাকে দাফন করা হবে।

Comments

comments