সকাল ৮:০১ শুক্রবার ২২শে নভেম্বর, ২০১৯ ইং

স্বাধীন বাংলা বেতারের কন্ঠ যোদ্ধা আবদুল জব্বারের মৃত্যুতে ‘গণ-আজাদী লীগ’ এর শোক প্রকাশ

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : আগস্ট ৩১, ২০১৭ , ৫:৫৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিবিধ
পোস্টটি শেয়ার করুন

১৪দলের অন্যতম শরীক বাংলাদেশ ‘গণ-আজাদী লীগ’ এর সভাপতি এস.কে সিকদার এ্যাডভোকেট ও সাধারন সম্পাদক মুহাম্মদ আতা উল্লাহ খান আজ এক বিবৃতিতে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী আবদুল জব্বারএর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

নেত্যৃবৃন্দ শোক প্রকাশ করে বলেছেন, এ দেশে তার উপর কোনো আর্টিস্ট ছিল না। আব্দুল জব্বার এ দেশের সম্পদ। তিনি শুধু সংগীতে অবদান রাখেননি, তিনি মুক্তিযুদ্ধেও অবদান রেখেছেন। তার অসংখ্য গান কালজয়ী হয়েছে। যে কারণে তিনি অসুস্থ হয়ে পড়লে দেখেছি তার অনেক ভক্ত নিজ থেকেই বলেছেন, আমরা কিডনি দেব। ভক্তদের এই ভালোবাসা পাওয়া বিরল ঘটনা।

জয় বাংলা বাংলা জয়, সালাম সালাম হাজার সালাম, ওরে নীল দরিয়াসহ অসংখ্যা কালজয়ী গানের মাধ্যমে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই শিল্পী। বাংলা বেতার কেন্দ্রে গেয়েছেন অসংখা গান। তার সেই গান মুক্তিযোদ্ধাদের প্রেরনা ও মনোবল বাড়িয়েছে।

উল্যেখ, গত ২৯ মার্চ কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান মিলনায়তনে স্বাধিনতা দিবস ২০১৭ উপলক্ষে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী আবদুল জব্বারকে বাংলাদেশ গণ-আজাদী লীর এর পক্ষ থেকে আজীবন সম্মাননা প্রদান করা হয়।

Comments

comments