ভোর ৫:১২ বৃহস্পতিবার ১৪ই নভেম্বর, ২০১৯ ইং

মোহনপুরে বন্যা দুর্গত এলাকায় ওয়ার্কার্স পার্টির ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : আগস্ট ৩১, ২০১৭ , ৫:৩৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহী
পোস্টটি শেয়ার করুন

রিপন আলী,রাজশাহী জেলা প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুর উপজেলা রায়ঘাটি ও ঘাসিগ্রাম ইউনিয়নের বানভাসীদের মাঝে রাজশাহী জেলা ও মহানগর ওয়ার্কাস পাটির পক্ষ থেকে ত্রাণ বিতরন করা হয়।বন্যার্তদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও ওয়ার্কাস পাটির সঅদারন সম্পাদক জননেতা ফজলে হোসেন বাদশা।

বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলার পারিলাডাঙ্গ মোডে ২শত মানুষের মাঝে চাল,ডাল,আলু, লবণ, সয়াবিন তৈল, চিনি, স্যালাইন ওষুধসহ বিভিন্ন সামগ্রী তুলেদেন সাংসদ ফজলে হোসেন বাদশা। এ সময় এক সংক্ষিপ্ত সমাবেশ সাংসদ বলেন ওয়ার্কার্স পাটি মেহনতি দিনমুজুর অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন বন্যার পানি নেমে যাওয়ার সাথে সাথে ক্ষতিগ্রস্থ মানুষের গৃহ নির্মাণ,আমন বীজ সরবরাহ,কৃষি ঋণ মওফুফ ও পুন: ঋণ বিতরণ, ক্ষতিগ্রস্থ স্কুল নির্মাণ,গবাদিপশু টিকাদানসহ পরবর্তী ফসল না ওাা পর্যন্ত পর্যন্ত রেশন কার্যক্রমে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের খাবার সসরবরাহের জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন মহানগর ওয়ার্কাস পাটির সভাপতি কমরেড লিয়াকত আলী লিকু,সাধারন সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু,সম্পাদক মন্ডলীর সদস্য আব্দুল রাজ্জাক,আবুল কালাম আজাদ, আব্দুল মতিন,কেন্দ্রীয় যুবমৈত্রীর সহ-সভাপতি ও রাজশাহীর জেলা সভাপতি মনির উদ্দিন পান্না,সাধারনসম্পাদক মাইনুল ইসলাম,ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান, আজাহারুল ইসলাম বাবলু,প্যানেল চেয়ারম্যান আশরাফ আলী,ইউপি আ”লীগের সাধারন সম্পাদক মোবারক হোসেন,যুবমৈত্রীর সাংগঠনিক সম্পাদক রায়হান,মোহনপুর উপজেলা যুবমৈত্রীর সভাপতি আব্দুর রহমান, হিরেন কুমার, পবা সভাপতি দারেজ আলী,মহানগর যুবমৈত্রীর সদস্য সবুজ আলী, ছাত্রমৈত্রীর সাংগঠনিক সম্পাদক সম্রাট,রায়হান,ছাত্রনেতা মনিরুল ইসলাম, লিটন, জুয়েল রানা, আরাফাত হোসেন প্রমুখ।

Comments

comments