দেশজুড়ে

তুরাগের বেরিবাঁধ থেকে গাসিক’র জোন নির্বাহী প্রকৌশলীর মরদেহ উদ্ধার

  • 11
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর তুরাগ থানা বেরিবাঁধ এলাকা থেকে গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী জোনের নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করেছে ডিএমপি তুরাগ থানা পুলিশ। পরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নুরুল মোত্তাকিন আজ মঙ্গলবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে তুরাগ থানার বেরিবাঁধ এলাকায় থেকে গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী জোনের নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতে দাগ রয়েছে।

তবে, পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে, অপহরণের পর তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কিভাবে বা কেন হত্যা করা হয়েছে তার বিস্তারিত তথ্য তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এদিকে, সিটি কর্পোরেশনের প্রধান হিসাব কর্মকর্তা গোলাম কিবরিয়া আজ গনমাধ্যমকে জানান, সোমবার সকালে তিনি ঢাকার বাসা থেকে বের হন গাজীপুরে এসে অফিস করার উদ্দেশ্যে। বাসা থেকে বের হওয়ার পর একটি গাড়িতে তোলার পর থেকেই তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তার মোবাইল নাম্বারে ফোন করে যোগাযোগ করতে পারেননি পরিবারের স্বজনরা। মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

তিনি আরও বলেন, আজ মঙ্গলবার ভোরে দেলোয়ার হোসেনের মরদেহ রাজধানীর তুরাগ থানার বেড়িবাঁধ এলাকা থেকে উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় হাসপাতাল মর্গে।

তুরাগ থানার ওসি নুরুল মোত্তাকিন আরও বলেন, নিহত দেলোয়ার হোসেন মিরপুরে বসবাস করতেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে তুরাগ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় পুলিশ এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। তবে, পুলিশী অভিযান অব্যাহত আছে।


  • 11
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button