খানসামায় পূর্ব শত্রুতার জেরে আম বাগানের আম ঝরিয়ে ফেলানোর অভিযোগ

0
102

চৌধুরী নুপুর নাহার তাজ, নিজস্ব প্রতিনিধি: পূর্ব শত্রুতার জেরে ঝরিয়ে ফেললো বাগানের আম। অভিযোগের ভিত্তিতে জানা যায় দিনাজপুরের খানসামার সহজপুর গ্রামের আম ব্যবসায়ী তোছাহাব খান জনৈক পান্না বাবুর আম বাগান চুক্তিতে নেন।

আম বাগানে গত ১০ তারিখ আনুমানিক সাড়ে সাত টায় হোসেনপুর দামুশা পাড়ার মুরাদ হোসেন, আসাদুজ্জামান আসাদ ও শফিকুল ইসলাম পূর্ব শত্রুতার জের ধরে রামদা ও হাসুয়া দা নিয়ে তোছাহাবের চুক্তিতে নেওয়া আম বাগানে অনাধিকার প্রবেশ করে বাগানের ডালপালা কেটে ফেলে এবং গাছের আম গুলোও গাছ থেকে দা দিয়ে ছেটে ফেলে দেয়। সে সময় তোছাহাবের ছেলে রবিউল সংবাদ পেয়ে আম বাগানে গিয়ে কাটা কাটি দেখে প্রতিবাদ করায় রবিউলকে তাদের হাতের ধারালো অস্ত্র দেখিয়ে মেরে ফেলার হুমকী দেয। সে চিৎকার চেচামেচি করলে আলমগীর, মোফাজ্জল বাতেনসহ আরো অনেকে ঘটনা স্থলে দৌড়ে আসেন। অভিযুক্তরা তাদের সামনেই হুমকি ধামকি দেয়।

তোছাহাবের সাথে কথা বললে তিনি জানান আমার বাগানের আমগুলো ঝরিয়ে ফেলে দিয়ে ৮০হাজার টাকার উপরে ক্ষতি করেছে আমার।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে কথা বললে তারা জানান, এ ঘটনার সাথে আমরা জড়িত নই, কে বা কারা গাছের ফল কেটেছে আমরা জানিনা। খানসামা থানার অফিসার ইনচার্জ শেখ কামাল হোসাইনের সাথে এ বিষয়ে কথা বললে তিনি জানান এব্যাপারে একটি অভিযোগ থানায় জমা হয়েছে, বিষয়টি আমি তদন্ত সাপেক্ষে দেখবো।