কাফরুল থেকে অপহৃত স্কুলছাত্রীকে নবাবগঞ্জ থেকে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

0
87

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মিরপুর কাফরুলের শেওড়াপাড়া থেকে দশম শ্রেণীতে পড়ুয়া অপহৃত এক স্কুলছাত্রীকে ঢাকা জেলার নবাবপুর থেকে উদ্ধার করেছেন ডিএমপির কাফরুল থানা পুলিশ। এসময় অপহরণের অভিযোগে সিফাত (২০) নামের এক তরুকে গ্রেফতার করা হয়।

আজ মঙ্গলবার ডিএমপির কাফরুল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ সোহেল রানা গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার ভোরে গ্রেফতার সিফাতের গ্রামের বাড়ি নবাবগঞ্জে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় অপহৃত স্কুলছাত্রীর পিতা কাফরুল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ডিএমপির কাফরুল থানা পুলিশ আজ জানান, সিফাত নামের তরুন ওই স্কুলছাত্রীকে প্রতিদিন স্কুলে ও কোচিংয়ে যাওয়া আসার পথে বিরক্ত করতেন। তিনি প্রায়ই ছাত্রীর কোচিংয়ে যাওয়ার পথ অবরোধ করে কথা বলার চেষ্টা করতেন কিন্তু মেয়েটি তার কথা শুনতে চাইতেন না। মেয়েটি সারাক্ষণ আতঙ্কে থাকতেন। একপর্যায়ে সিফাতের সব চেষ্টার পরেও মেয়েটি তাকে কিছুতেই পাত্তা দিচ্ছেন না, তখন তিনি মেয়েটিকে অপহরণ করার ফন্দি আঁটেন। পরিকল্পনা অনুযায়ী সিফাত শনিবার ওই স্কুল ছাত্রী (মেয়েটি)কে ঢাকার কাফরুল থানা এলাকা থেকে অপহরণ করে নবাবগঞ্জে তার গ্রামের বাড়িতে নিয়ে যান।

ডিএমপির কাফরুল থানার এসআই মোঃ সোহেল রানা গনমাধ্যমকে আরও জানান, তিনি অপহৃত এক স্কুলছাত্রীর বাবার লিখিত অভিযোগ পেয়ে এবং থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিমুজ্জানের নির্দেশনায় আধুনিক কলাকৌশল প্রয়োগ করে অভিযুক্ত অপহরণকারীর অবস্থান সনাক্ত করেন। এরপর সঙ্গীয় ফোর্সসহ তিনি অভিযুক্তকে তার নিজ বাড়ি থেকে কৌশলে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

এদিকে, অপহৃত ওই স্কুলছাত্রীর বাবা তার মেয়েকে দ্রুততম সময়ে ফিরে পেয়ে তিনি কাফরুল থানা পুলিশ তথা ডিএমপিকে ধন্যবাদ জানান ও গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।আজ ডিএমপির এক সংবাদ বিঞ্জপ্তিতে এতথ্য জানানো হয়েছে।