রাত ১১:০৯ বুধবার ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

‘প্রধানমন্ত্রী গাড়ি পাঠিয়েছিলেন ঠিকই, কিন্তু…’

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : মার্চ ১৬, ২০১৯ , ১১:০৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : ক্যাম্পাস
পোস্টটি শেয়ার করুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) এবং হল সংসদ নির্বাচনে বিজয়ীরা গণভবনে যান বিশ্ববিদ্যালয়ের বাসে চড়ে। শুধুমাত্র ডাকসুর ভিপি নুরুল হক নুরু এবং সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আকতার হোসেন এবং স্বতন্ত্র হিসেবে জয়ী প্রার্থীরা যান আলাদা গাড়িতে।শনিবার (১৬ মার্চ) দুপুরে আলাদা গাড়িতে যাওয়ার বিষয়ে নুরু বলেছিলেন, ‘প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে গাড়ি পাঠানো হয়েছে, তাতে গণভবন যাবো।’ কিন্তু গাড়িতে জায়গা না হওয়ায় নুরু তাৎক্ষণিক উবার ডেকে গণভবনে যান তিনি।

দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের মল চত্বর থেকে বাসে চড়ে ছাত্রলীগের প্যানেলের নির্বাচিতরা এবং নির্বাচনে সহায়তাকারী কর্মীদের নিয়েই বাস রওনা হয়। কিন্তু এই বাসে নুরু এবং আকতার ছিলেন না। শেষ মুহূর্তে নুরের যাওয়া নিয়ে ধোঁয়াশা তৈরি হলে এই প্রতিবেদক নুরুর মোবাইলে ফোন দেন। নুরু নিজেই তখন জানান, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে তাদের জন্য গাড়ি পাঠানো হয়েছে। তাতেই তারা গণভবনে যাবেন।

গাড়িগুলো তখন ডাকসু কার্যালয়ের সামনে অপেক্ষমাণ ছিল। কিন্তু তাতে জায়গা না হওয়ায় নুরু তখন উবার ডাকেন এবং শেষে তাতে চড়েই অন্যান্য গাড়ির সঙ্গে গণভবনের উদ্দেশে রওনা দেন।এরই মধ্যে কোটা সংস্কার আন্দোলনকারীদের ফেসবুক গ্রুপে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়। সংগঠনটির যুগ্ম আহ্বায়ক এবং ডাকসুর জিএস প্রার্থী রাশেদ খান সেই গ্রুপে লিখেন– ‘নুরু গণভবনে গেছে উবারে। সাংবাদিক ভাইয়েরা না জেনে নিউজ করবেন না, প্লিজ। সকল নিউজ প্রত্যাহার করুন’।নুরুল হক নুরু গণভবন থেকে বের হয়ে বলেন, ‘প্রধানমন্ত্রী আমাদের জন্য গাড়ি পাঠিয়েছিলেন ঠিকই কিন্তু তাতে জায়গা সংকুলান না হওয়ায় আমি নিজেই উবার ডেকে চলে গেছি।’

Comments

comments