লাইফস্টাইল

অনলাইনে যে অভ্যাসগুলো সঙ্গীর দূরে যাওয়ার লক্ষণ

  • 16
    Shares

প্রযুক্তি আমাদের জীবনকে আরও সহজ করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ভালোবাসার জীবনকে আরও প্রাণবন্ত করেছে। তবে বলার অপেক্ষা রাখে না যে, এটি যেমন সুবিধাজন তেমনই দম্পতির মধ্যে ফাটলও তৈরি করতে পারে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষের কার্যকলাপে অনেক কিছুই অনুমান করা যায়। আপনি যদি আপনার সঙ্গীর অনলাইনে এই অভ্যাসগুলো দেখেন তাহলে বুঝবেন তিনি আপনার থেকে দূরে চলে যাচ্ছেন।

সামাজিক মাধ্যমে বেশি সময় কাটানো

সামাজিক যোগাযোগ মাধ্যমে সময় ব্যয় করা একটি সাধারণ বিষয়। তবে যদি দেখেন যে আপনার সঙ্গী সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশি সময় ব্যয় করছেন তাহলে এ বিষয়ে এখন নজর দিতে হবে। সঙ্গীর প্রতি খেয়াল রাখুন।

সম্পর্ক নিয়ে অনেক পোস্ট করা

আপনার সঙ্গে তার সম্পর্ক নিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট দেয়া স্বাভাবিক বিষয়। কিন্তু যখন দেখা যায় এ বিষয়ে তিনি সীমা অতিক্রম করছেন বা প্রয়োজনের চেয়ে বেশি পোস্ট করছেন তখন এটির অর্থ অন্যকিছু হতে পারে।

সারাদিন অনলাইনে অন্যদের বিষয়ে খোঁজ করা

সার্চ ইঞ্জিন এবং সামাজিক যোগাযোগ মাধ্যম আপনার সঙ্গীর বিষয়ে অনেক তথ্য দিতে পারে। আপনি যদি দেখেন যে আপনার সঙ্গী সারাদিন অন্য মানুষদের বিষয়ে খোঁজ করছে তাহলে এমন হতে পারে তিনি অন্য কোনোখানে মন দিয়েছেন।

যদি সাবেককে ফাঁদে ফেলে

যদি আপনার প্রিয়জন অনলাইনে তার সাবেক ভালোবাসার মানুষকে ফাঁসানোর চেষ্টা করে তাহলে বুঝবেন যে আপনার সময় খারাপ যাচ্ছে। কারণ এমনটি হয়ে থাকলে আপনার সঙ্গী আপনার থেকে দূরে চলে যাচ্ছে বা এরই মধ্যে গিয়েছে।


  • 16
    Shares

Related Articles