ভোর ৫:৪২ শনিবার ১৬ই নভেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

দুর্যোগ মোকাবেলায় রাষ্ট্রের সক্ষমতা আগের চেয়ে বেড়েছে

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০১৯ , ৭:২৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : জাতীয়
পোস্টটি শেয়ার করুন

দুর্যোগ মোকাবেলায় রাষ্ট্রের সক্ষমতা আগের যেকোন সময়ের চেয়ে অনেক বেড়েছে বলে জানিয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

শনিবার রাত সাড়ে ১১টায় আশুলিয়া প্রেসক্লাবের ৬ষ্ঠ দ্বি-বার্ষিক নির্বাচনের তারিখ নির্ধারনীসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি রাজধানী ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় অগ্নিকান্ড মোকাবিলায় ফায়ার ডিফেন্সকর্মীদের অসীম সাহসিকতা নিয়ে আগুন নিয়ন্ত্রণের কাজ খুবই প্রশংসিত হয়েছে। তারা মৃত্যুর ঝুঁকি নিয়ে আগুন নেভাতে কাজ করেছেন।

এছাড়াও এ বছরের শুরুতে শ্রমিক অষন্তোসসহ আশুলিয়া শিল্পাঞ্চলের যেকোন সংবাদ পরিবেশনের ক্ষেত্রে আশুলিয়া প্রেসক্লাবের সাংবাদিকরা যে দায়িত্বশীলতার পরিচয় দিয়েছে তা শুধু প্রশংসা করলে খাট করা হবে। সাংবাদিকদের ঐক্যবদ্ধ থেকে যে কোন দুর্যোগ মোকাবিলায় সরকারকে সহযোগিতা করবে বলে আমি বিশ্বাস করি।

বেসরকারী টেলিভিশন চ্যানেল-২৪ এর স্টাফ রিপোর্টার ও আশুলিয়া প্রেসক্লাবের ৬ষ্ঠ দ্বি-বার্ষিক নির্বাচন-১৯-২০ এর প্রধান নির্বাচন কমিশনার অপু ওহাবের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন,আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদুল্লাহ মুন্সী,বর্তমান সভাপতি মোজাফ্ফর হোসেন জয় ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জাবেদ মাসুদ,আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু,আশুলিয়া থানা যুবলীগের প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন খাঁন। পরে তিনি আর্ন্তজাতিক ভাষা দিবস উপলক্ষ্যে আশুলিয়া প্রেসক্লাবে বিভিন্ন বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

Comments

comments