দেশজুড়ে

হিজলায় গাছে ঝুলন্ত বিবস্ত্র ৬ বছরের শিশুর লাশ উদ্ধার

  • 61
    Shares

পলাশ দাস, ( হিজলা-বরিশাল)  : বরিশালের হিজলায় গাছের সাথে ঝুলন্ত অবস্থায় ৬ বছরের এক শিশুর বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (১১ মে) সন্ধা সারে ৭ টার দিকে মৃতদেহটি উদ্ধার ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নিহত শিশু আরাফাত হোসেন উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের রাঙ্গা গ্রামের বাসিন্দা কাঠ ব্যবসায়ী আব্দুর রব ঢালীর ছেলে এবং স্থানীয় ফুলকলি কিন্ডার গার্ডেন্টের প্লে-এর ছাত্র ছিল।

মৃতদেহ উদ্ধারের সময় তার সমস্ত শরীরে কাদা মাখানো এবং শরীরে বিভিন্ন স্থানে আঘাতের একাধিক চিহ্ন পাওয়া গেছে। যে কারণে প্রাথমিকভাবে এটিকে হত্যাকান্ড বলে ধারণা করছে পুলিশ।

হিজলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) অসীম কুমার সিকদার এই তথ্য নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, দুপুরের পর থেকে শিশুটি নিখোঁজ ছিলো।

স্বজনরা তাকে খোঁজ করতে গিয়ে বিকেল আনুমানিক ৬টার দিকে বাড়ির পার্শ্ববর্তী বাগানে ছোট একটি গাছের সাথে বিবস্ত্র ও গায়ে কাদা মাখানো অবস্থায় সুপারি গাছের খোল দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।
পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে হিজলা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করে।


  • 61
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button