গোপালপুরে অসহায় ও দুস্থ দু’শ পরিবারে আশা’র খাদ্য সহায়তা

0
2

মো.নূর আলম গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : করোনাভাইরাস মহামারী মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রাখার কারণে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের গোপালপুরে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থদের দু’শ পরিবারের জন্য উপজেলা প্রশাসনের ত্রাণ তহবিলে খাদ্য সহায়তা প্রদান করেছেন ক্ষুদ্রঋণ প্রদানকারী প্রতিষ্ঠান আশা গোপালপুর শাখা।

রবিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিকাশ বিশ্বাসের মাধ্যমে এ সব খাদ্য সহায়তা প্রদান করা হয়। দু’শ বস্তা খাদ্য সামগ্রীর প্রতি বস্তায় ছিল, ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল ও ১ কেজি লবন।

এ সময় উপস্থিত ছিলেন, আশা গোপালপুর শাখার রিজিওনাল ম্যানেজার বিনয় কৃষ্ণ রায়, শাখা ম্যানেজার মো. শহিদুল ইসলাম ও মো. লিয়াকত আলী, সহকারি ম্যানেজার মনির ও সাইফুল ইসলাম প্রমুখ। বি.দ্র- আশা দরিদ্র জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়ন ও দারিদ্র বিমোচনের লক্ষ্য নিয়ে ১৯৭৮ সালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। আর্থিক সেবা তথা ঋণ কর্মসূচির মাধ্যমে দরিদ্র, প্রান্তিক ও অনগ্রসর জনগোষ্ঠীর আত্মকর্ম সংস্থানের সুযোগ সৃষ্টি করে তাদের জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষ্যে মো. সফিকুল হক চৌধুরী এ প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করেন।