ভোর ৫:০২ শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

মাস্টার শেফ-চাইনিজে রান্না মাংস পড়ে গেল রাস্তায়: ময়লা খাবার ফের কুড়িয়ে নিলো রেস্টুরেন্ট!

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : ফেব্রুয়ারি ৯, ২০১৯ , ৮:৫৫ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহী
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:: রাজশাহী নগরীর মাস্টার শেফ-চাইনিজ রেষ্টুরেন্টের রান্না করা মাংশ পড়ে গেল ব্যস্ততম রাস্তায়। ময়লা খাবার গুলি ড্রেনে না ফেলে নেওয়া হলো রেষ্টুরেন্টের ভিতরে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধিন অলোকার মোড়ে অবস্থিত ব্যাপক পরিচিত এবং ক্রেতাদের প্রিয় এ মাস্টার শেফ-চাইনিজ রেষ্টুরেন্টের কর্মচারীদের এমন কান্ড চোখে পড়ে স্থানীয় ও পথচারীদের।

 

খাবার কুড়িয়ে তোলার সময় সেখানে কিছু কুকুরের আনাগোনা দেখা যায়। মানুষ ভেবেছিলো নোংরা খাবার গুলি হয়তো কিছুটা হলেও কুকুরকে দেয়া হবে। কিন্তু দেখা গেল ভিন্ন চিত্র সবটুকু খাবারই হোটেলের ভেতর নিয়ে গেল কর্মচারীরা। জনমনে প্রশ্ন খাবার গুলি কি তাহলে আবারও কাষ্টমারদের পরিবেশন করা হবে? পথচারী ভিডিও ধারনকারী বলেন খাবার পড়ে গেছে রাস্তায়। এত টাকার মালিক লাখ লাখ টাকা কামাচ্ছে, রাস্তায় মাংস পড়ে গেছে এ মাংস গুলো কাস্টমারকে খাওয়াবে। ছি,ছি এটা কেমন হয়ে গেল না? অবশ্যই খাওয়াবে না হলে কেন তুলে নিয়ে যাবে।

 

কারন ফেলে দেয়ার ইচ্ছা থাকলে কুকুর গুলো ছিলো তা খেয়ে নিত। এগুলো নিয়ে গিয়ে পানিতে ধুয়ে মসলা টসলা দিয়ে ঝোল ঝোল করে মাংসগুলো ভুনা কররে। ছি, ছি এটা মোটেও উচিত হলো না। একটা মাংসও কুকুরদের জন্য দিয়ে গেল না। মাংস পড়ে গেল কুত্তার ভাগ্যে এক টুকরাও জুটলো না। এই হলো মাস্টার শেফ। কথাগুলো ভিডিও ধারনকারীর আলোচনায় শোনা গেল।

 

এ বিষয়ে মাস্টার শেফের মালিক সিহাব উদ্দিন রুম্মান এর নিকট জানতে চাইলে তিনি বলেন, খাবার গুলি হোটেলে নিয়ে মাছকে দেয়া হয়েছে। কি ভাবে জনগণ বুঝবে? উত্তরে তিনি বলেন, আমার সিসি ক্যামেরার ফুটেজে আছে। রাস্তা থেকে ময়লাযুক্ত খাবার রেষ্টুরেন্ট নেওয়ার বিষয়টি ভাল ভাবে দেখছেন না স্থানীয়রা। বিষয়টি তদন্তে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সূদৃষ্টি কামনা করছেন স্থানীয়রা।

Comments

comments