দেশজুড়ে

ঘাটাইলে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু

  • 7
    Shares

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলে ঘাটাইলে ভাতিজার লাঠির আঘাতে গুরুতর আহত চাচার মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দেউলাবাড়ি ইউনিয়নের চৈথট্র গ্রামে। এ ব্যাপরে নিহতের ছেলে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, ঘাটাইল উপজেলার দেউলাবাড়ি ইউনিয়নের চৈথট্র গ্রামের দুই ভাই আরশেদ আলী ও মহির উদ্দিনের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। পূর্ব শত্রুতার জের ধরে গত ১ মে মহির উদ্দিনের ছেলে কালাম, সবুজ ও ছানোয়ারসহ আরো ৪/৫ জন দা, লাঠি সোঠা নিয়ে চাচা আরশেদ আলী (৬০) সহ তার ছেলেদের উপর হামলা চালায়। হামলায় আরশেদ আলী ও তার ছেলে আশরাফুল ও হমায়ুন কবীর আহত হয়। আহতদের প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদের মধ্যে আহত আরশেদ আলীর মাথার আঘাত গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে তাকে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ৯ মে তিনি মারা যান। এ ব্যাপারে নিহতের ছেলে হুমায়ুন কবীর বাদী হয়ে ঘাটাইল থানায় মামলা দায়ের করেছেন। মামলায় ৪ জনের নাম উল্লেখ সহ আরো অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই মোঃ জহিরুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলার তদন্ত কাজ চলমান রয়েছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে। আশা করছি দ্রুততম সময়ের মধ্যে পলাতক আসামীদের আইনের আওতায় আনা সম্ভব হবে।


  • 7
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button