যে কারণে স্বামীর বিরুদ্ধে মামলা করলেন সারিকা 

0
205

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল সারিকা সাবরিন। বিয়ে নিয়ে বরাবরই আলোচনায় থাকেন এ অভিনেত্রী। চলতি বছর ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে বিয়ে করেন স্বামী জি এস বদরুদ্দিন আহমেদ রাহীকে। বছর না ঘুরতেই দ্বিতীয় বিয়ে নিয়েও পড়েছেন টানাপোড়নে।

সম্প্রতি তার দ্বিতীয় স্বামী রাহীর বিরুদ্ধে যৌতুক ও শারীরিক নির্যাতনের অভিযোগে মামলা করেছেন এ অভিনেত্রী।

সোমবার (২৮ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দার আদালতে বাদী হয়ে মামলা করেন সারিকা। ওই মামলার পরেই সারিকার স্বামী রাহীর নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। সেই সঙ্গে এ বিষয় সংক্রান্ত সকল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২১ ডিসেম্বর দিন ধার্য করা হয়েছে।

ওই মামলার অভিযোগ থেকে জানা গেছে, এ বছর ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে বিয়ে করেন সারিকা-রাহী। তাদের বিয়েতে দেনমোহর ধার্য করা হয়েছিল ২০ লাখ টাকা। মেয়ের বিয়েতে স্বামী রাহীকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকারসহ বাসার যাবতীয় আসবাবপত্র উপহার দেন সারিকার বাবা-মা।

কিন্তু বছর না ঘুরতেই ফের সারিকার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করেন রাহী। সেই সঙ্গে অভিনেত্রীকে শারীরিকভাবে নির্যাতনও করছিলেন তিনি। গেল ৫ নভেম্বর (শনিবার) সারিকার কাছে ৫০ লাখ টাকা যৌতুক দাবি করলে, তা না দেওয়ায় বাবার বাসায় পাঠিয়ে দেয় তাকে।

এই বিষয়ে গেল ১৯ নভেম্বর (শনিবার) রাজধানীর ধানমন্ডিতে একটি সালিসি বৈঠক হয়। কিন্তু ওই বৈঠকের এক পর্যায়ে সারিকার স্বামী জানায়, তাকে ব্যবসার জন্য ৫০ লাখ টাকা দিতে হবে। এই দাবি অভিনেত্রীর পরিবার পূরণ না করলে সারিকার সঙ্গে কোনোভাবেই সংসার করবে না বলে জানান তিনি। সেই সঙ্গে সারিকাকে তালাক দিয়ে বেশি টাকা যৌতুক নিয়ে অন্য মেয়েকে বিয়ে করবেন রাহী।