দেশজুড়ে

ঐতিহাসিক বদর দিবসে রামগঞ্জে ইহসান সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ


পারভেজ হোসাইন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভূতি কী মানুষ পেতে পারে না।
আমাদের দেশে এখনো এমন মানুষ আছেন যারা দিন এনে দিন খায়, ঠিক মতো পরিবার পরিজন নিয়ে চলা খুবই কষ্ট। ছেলে মেয়েদের পড়াশুনা করিয়ে মেধার তালিকায় উত্তীর্ণ করা তো দূরের কথা।

এই মানুষগুলোর পাশে দাঁড়াতে, অসহায় গরীব মেধাবী শিক্ষার্থীদের পাশে দাড়াতে এবং রক্ত দিয়ে একটু খানি মানুষের জীবন বাঁচাতে।সব মিলিয়ে সকল শ্রেণী-পেশার মানুষের মুখে হাসি ফোটাতে আজ (১১ মে) সোমবার, ঐতিহাসিক ১৭ রমজান বদর দিবসে শিক্ষা, সেবা, সহায়তা এই স্লোগানকে সামনে নিয়ে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার আত্মপ্রকাশ ঘটেছে মানবতাবাদী সংগঠন “ইহসান সামাজিক সংগঠন”

সংগঠনের অস্থায়ী কার্যালয় রহিমা ভবনে এক সংবাদ সম্মেলনে সংগঠনটির উপ-কমিটির সদস্যবৃন্দ এমন ঘোষণা দেন।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের স্থায়ী কমিটির সদস্য মামুনুর রশিদ, রাশেদুল ইসলাম, মাহমুদুল হাসান, সিদ্দিকুর রহমান, মোঃ হাবিবুর রহমান, মোঃ নাছির উদ্দিন, শৌরভ হোসেন, হাবিবুর রহমান, ফয়সাল হিমুসহ সাংবাদিক উপস্থিত ছিলেন।

সংগঠনের স্থায়ী কমিটির ও উপ কমিটির নেতৃবৃন্দ বলেন, আমাদের সমাজের বঞ্চিত অবহেলিত জনগোষ্ঠীর পাশে দাঁড়াতে এবং শিক্ষা, সেবা, সহায়তা এমন শ্লোগানকে সামনে নিয়ে আমাদের এমন সংগঠনের আত্মপ্রকাশ।
আমরা সকল শ্রেণি-পেশার মানুষের পাশে সমান তালে থাকতে চাই। আমরা আশাকরবো সমাজের সকল বিত্তবান মানুষের সমন্বিত প্রয়াশের মাধ্যমে এগিয়ে যাবে ‘ইহসান সামাজিক সংগঠন’


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button