হামদর্দ এমডি’র সহধর্মিণীর সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
149

লক্ষ্মীপুরের ঐতিহ্যবাহী চিকিৎসা শিক্ষা প্রতিষ্ঠান রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল (ইউনানী) এর প্রিন্সিপাল হিসেবে দায়িত্ব পাওয়ায় হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ধসঢ়;ফ) বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া’র সহধর্মিণী অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গত ২১ নভেম্বর ২০২২ সোমবার প্রতিষ্ঠানের মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন আধুনিক হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।

বিশেষ অতিথি ছিলেন হামদর্দ বাংলাদেশের সিনিয়র পরিচালক অর্থ ও হিসাব মো. আনিসুল হক, পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম এবং উপ-পরিচালক প্রশাসন ও এস্টেট মো. মিজানুর রহমান। সভাপতিত্ব করেন রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল (ইউনানী) এর উপদেষ্টা ডা. আশফাকুর রহমান মামুন ।

প্রধান অতিথি’র বক্তৃতায় ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, দেশের আপামর মানুষের চিকিৎসা’র প্রয়োজন মেটাতে ইউনানী-আয়ুর্বেদিক খাতকে এগিয়ে নিতে হবে। এক্ষেত্রে দক্ষ ও যোগ্য ব্যক্তিরাই পারে এই খাতে বিপ্লব করতে।

নবনিযুক্ত প্রিন্সিপাল অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল (ইউনানী)কে এগিয়ে নিতে তাঁর মেধা ও যোগ্যতা যথাযথভাবে কাজে লাগাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।

এ সময় নতুন প্রিন্সিপাল অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন প্রতিষ্ঠান পরিচালনায় শিক্ষার্থী -শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী এবং শুভাকাক্সক্ষীদের সহযোগিতা চান।