২ ডিসেম্বর আর্মি স্টেডিয়ামে চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট

0
19

বাংলা ব্যান্ড সংগীতে কিংবদন্তি প্রয়াত আইয়ুব বাচ্চুর প্রস্তাবনায় প্রায় ৯ বছর আগে শুরু হয় ‘চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট’। তার স্বপ্নের এই ফেস্ট এবার আগামী ২ ডিসেম্বর আর্মি স্টেডিয়ামে বসতে চলেছে।

এবার এই আয়োজনে যুক্ত হয়েছে বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ড এসোসিয়েশন (বামবা)। তাদের নেতৃত্বেই দেশের সবচেয়ে বড় কনসার্ট ‘বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট ২০২২’ অনুষ্ঠিত হবে বিজয়ের মাসে।

এ সম্পর্কে বিস্তারিত তুলে ধরতেই ২২ ডিসেম্বর সংবাদ সম্মেলনের আয়োজন করে করে বামবা ও চ্যানেল আই। চ্যানেল আই প্রাঙ্গণে আয়োজিত এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের ব্যাবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, বামবার সভাপতি হামিন আহমেদসহ দেশ সেরা ব্যান্ডগুলোর প্রতিনিধিরা।

কনসার্টে অংশগ্রহণকারী ব্যান্ড সমূহ হচ্ছে- নগর বাউল, মাইলস, ওযারফেইজ, সোলস, রেঁনেসা, ফিডব্যাক, অর্থহীন, মাকসুদ ও ঢাকা, অবসকিউর, দলছুট, আর্টসেল, শিরোনামহীন, ভাইকিংস, ক্রিপটিকফেইট, পেন্টাগন এবং পাওয়ারসার্জ।

আয়োজকরা জানান, ২ ডিসেম্বর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য দেশের সবচেয়ে বড় কনসার্ট উপভোগ করতে প্রবেশে মূল্য রাখা হয়েছে ৫০০ টাকা। আগ্রহীরা অনলাইনে টিকেট সংগ্রহ করতে পারবেন।