রাজধানী

সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের আয়োজনে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে বাছাই

সিরাজদিখান ( মুন্সীগঞ্জ) প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের আয়োজনে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে বাছাই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা অডিটরিয়ামে বাছাই ভোটে অংশ গ্রহণ করে ১৪ টি ইউনিয়নের ২৮০ জন ভোটারের মধ্যে ১৬৭ জন। বেলা ১১ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৫ টায় শেষ হয়।

সন্ধা ৭ টায় ফলাফল প্রকাশ করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ¦ মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ। তিনি এই বাছাই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। এ সময় নির্বাচন কমিশনার হিবেনে ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী লুৎফর রহমান ও রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড. তাহমিনা।

সিরাজদিখান উপজেলার আওয়ামীলীগ তৃণমূল নেতাদের ১শ ৬০ টি ভোট পেয়ে চেয়ারম্যান পদে বাছাই পর্বে নির্বাচিত হন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বালুচর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবু বকর সিদ্দিক পেয়েছেন ৮২ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে ১ শ ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মঈনুল হাসান নাহিদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি উপজেলা ভাইস চেয়ারম্যান এড. আবুল কাশেম পেয়েছেন ১শ ১ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১শ ২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এড. তাহমিনা তুহিন পেয়েছেন ৯৩ ভোট।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.