টাঙ্গাইলে একই পরিবারের ৪ জনের মরদেহ উদ্ধার

0
121

টাঙ্গাইলের মধুপুর উপজেলার একটি বাড়ি থেকে একই পরিবারের চার সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল ৯টার দিকে মধুপুর পৌর এলাকার পল্লী বিদ্যুৎ রোডের মাস্টারপাড়ার একটি বাড়ি থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।তারা হলেন— গোলাবাড়ি পোদ্দারবাড়ি ১ নং ওয়ার্ডের মো. গনি মিয়া (৪৫), তার স্ত্রী তাজিরন (৩৭), তাদের ছেলে তাজেল (১৪) ও মেয়ে সাদিয়া (৯)।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘চার জনকে গলা কেটে হত্যা করা হয়েছে। হত্যার পরে বাইরে থেকে ঘরের দরজা আটকে রেখে হত্যাকারীরা চলে গিয়েছিল। আজ সকালে বাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা আমাদের জানায়। বাড়ির সব মূল্যবান জিনিসপত্র যথাস্থানে আছে। তাই আমরা ধারণা করছি এটি ডাকাতের কাজ নয়, পূর্ব শত্রুতার জের ধরে হত্যা করা হয়েছে। পুলিশ আলামত সংগ্রহ করছে। পরে বিস্তারিত জানানো হবে।’

স্থানীয়রা জানায়, গনি মিয়া বছরখানেক আগে মাস্টারপাড়ায় নতুন বাড়ি করেন। আজ সকালে তাদের বাড়ির ভেতর থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। থানায় জানালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিক কামাল বলেন, ‘গনি মিয়া পুরাতন সাইকেল-ভ্যান-রিকশার ব্যবসা করতেন। পাশাপাশি তিনি সুদের ব্যবসা করতেন। পুলিশ কিছু ক্লু পেয়েছে, তদন্তের স্বার্থে এখনই বলা যাচ্ছে না। জেলা পুলিশের পাশাপাশি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) বিশেষজ্ঞ দল কাজ করছে।