মাগুরার মহম্মদপুরে এক শিশুকন্যাকে হত্যার অভিযোগ

0
114

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি : মাগুরা মহম্মদপুরের পলাশবাড়ীয়া ইউনিয়নের রামপুর গ্রামে ৫ মাস বয়সী এক কন্যা শিশুকে মায়ের কোল থেকে ছুঁড়ে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। শিশুটির নাম লামিয়া খাতুন। নিহত শিশুর বাবার নাম লিটু মোল্যা। সোমবার গভির রাতে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রামপুর গ্রামের সেকেন্দার মোল্যা ও সাবেক মেম্বার রুহলের গ্রুপের সাথে দুইদিন পূর্বে সংঘর্ষের ঘটনা ঘটে এ ঘটনায় সেকেন্দার মারাত্মকভাবে আহত হলে তিনি ফরিদপুরে চিকিৎসা গ্রহণ করছেন।

এদিকে গত শনিবার প্রতিপক্ষের হামলায় আহত হয়ে ফরিদপুরে চিকিৎসাধীন সেকেন্দার আলীর ছেলে লিটু মোল্যার শিশু কন্যা লামিয়াকে সোমবার রাতে মায়ের কোল থেকে ছুড়ে ফেলে হত্যার অভিযোগ করেছে লামিয়ার মা খাদিজা বেগম।

শিশুর মা বলেন, একদল দূর্বৃক্ত মুখে মুখোশ পরে আমার বাড়িতে এসে আমাকে মারধর করে এবং আমার কোল থেকে লাময়িয়াকে কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেয়। পরে আহত লামিয়াকে উদ্ধার করে মহম্মদপুর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বর্তমানে শিশুর মা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মহম্মদপুর থানার অফিসার্স ইনচার্জ তারক বিশ্বাস ঘটনাস্থলে পরিদর্শন করেছেন । তিনি জানিয়েছেন, এই এলাকায় পুনরায় যেন সংঘর্ষ না হয় পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।