একসঙ্গে কারিনা, টাবু, কৃতি! কোন ছবিতে একসঙ্গে দেখা যাবে?

0
125

রিয়ার পরিচালনায় এক ছবিতে তিন প্রজন্মের, তিন জন জনপ্রিয় নায়িকা। কারিনা-টাবু-কৃতিকে একসঙ্গে বড় পর্দায় কবে দেখা যাবে?

টাবু,কারিনা,কৃতি তিন প্রজন্মের তিন নায়িকা এ বার এক ছবিতে। তাও আবার বিমানসেবিকার ভূমিকায়! ‘ভিরে দি ওয়েডিং’ ছবির প্রায় চার বছর পর পরিচালকের ভূমিকায় অনিল-কন্যা রিয়া কাপূর। এ বারও একটি মহিলাকেন্দ্রিক ছবি বানাচ্ছেন রিয়া। নাম ‘দ্য ক্রু’। ছবির প্রযোজনা যৌথ ভাবে করছেন একতা কাপূর ও রিয়া কাপূর।

এই প্রথম বার একসঙ্গে কাজ করতে চলেছেন টাবু ও কারিনা কাপূর। সঙ্গে রয়েছেন কৃতি শ্যনন। বর্তমানে এয়ারলাইন্স ইন্ডাস্ট্রির দুরবস্থাকেই তুলে ধরা হবে এই ছবিতে। ‘ভিরে দি ওয়েডিং’ এর সাফল্যের পরে একসঙ্গে একতা-রিয়া। যদিও রিয়া জানান, এই ছবি ‘ভিরে দি ওয়েডিং’-এর চেয়ে সম্পূর্ণ আলাদা। রিয়ার এই ডেবিউ ছবিতে কারিনা ছাড়াও ছিলেন সোনম কাপূর, স্বরা ভাস্কর ও শিখা তালসানিয়া। যদিও এই ছবিতে কারিনা ছাড়া আর কেউ-ই নেই ‘ভিরে দি ওয়েডিং’ ছবির।

রিয়া তার এই নতুন ছবির প্রসঙ্গে বলেন, ‘‘ টাবু ও কারিনাকে এক ছবিতে পাওয়া আমার কাছে স্বপ্নের মতো। আর কৃতি ভীষণ সৎ এক জন মানুষ। এই ছবিতে ওর চরিত্রটার জন্য এমন কাউকেই খুঁজছিলাম। আমি ভীষণ রকম উত্তেজিত, খানিকটা ধুকপুকানিও হচ্ছে। তবে আশাবাদী ছবিটা নিয়ে। এখন আমি অপেক্ষা করছি শুটিং শুরু হওয়ার।’’

এই ছবির চিত্রনাট্যের কাজ রিয়া শুরু করেছিলেন ভিরে দি ওয়েডিং মুক্তি পাওয়ার পর থেকেই। অবশেষে সেই চিত্রনাট্য নিয়ে সিনেমা শুরু করতে চলেছেন অনিল-কন্যা। শোনা যাচ্ছে, ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে শুরু হবে এই ছবির শুটিং।

সূত্র: আনন্দবাজার