উলিপুরে শিক্ষকের জরিমানা, ভীতি দুর করতে ক্লাস নিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট

0
109

হাফিজুর রহমান সেলিম, উলিপুর: কুড়িগ্রামের উলিপুরে প্রাইভেট পড়ানোর অভিযোগে এক শিক্ষককে জরিমানা করলেও শিক্ষার্থীদের ভীতি দুর করতে জ্ঞান মূলক নির্দেশনা দিয়ে ইংরেজী বিষয়ের ক্লাস নিয়েছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ।

এতে উপস্থিত শিক্ষার্থীরা নির্বাহী ম্যাজিস্ট্রেটের স্নেহ সূলভ পাঠদানে মুগ্ধ হন। ঘটনাটি ঘটেছে, বুধবার (১৫ জুলাই) দুপুরে হাই এমবিশন আইডিয়াল স্কুলে।

জানা গেছে, করোনার বিস্তাররোধে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। আর এই সুযোগে উপজেলার তবকপুর ইউনিয়নের উমানন্দ গ্রামে হাই এমবিশন আইডিয়াল স্কুলের শিক্ষক সাইদুল ইসলাম ১৫-২০ জন শিক্ষার্থীকে প্রতিষ্ঠানের এক শ্রেণি কক্ষে গাদাগাদি করে প্রাইভেট পড়িয়ে আসছিলেন। বিষয়টি জানতে পেরে বুধবার দুপুরে সেখানে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। পরে সরকারি নির্দেশনা অমান্য করে প্রাইভেট পড়ানোর দায়ে ওই শিক্ষকের ১ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এ সময় উপস্থিত শিক্ষার্থীদের অল্প সময়ের জন্য জ্ঞান মূলক নির্দেশনা দিয়ে ইংরেজী বিষয়ের ক্লাস নেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ বিষয়টি নিশ্চিত করেছেন।