দেশজুড়ে

শ্রীনগরে রাস্তায় অচেতন ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠালো ফায়ার সার্ভিস


শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার কোলাপাড়া গ্রামের রাস্তার পাশে অচেতন অবস্থায় এক ব্যক্তি (৪৫) কে পড়ে থাকতে দেখে স্থানীয় সাংবাদিক ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থলে এসে অচেতন ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সোমবার বিকালে কোলাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এর আগে করোনা ভাইরাস সংক্রমনের ভয়ে রাস্তায় পরে থাকা অচেতন ব্যক্তির সামনে কেউ যেতে সাহস পাচ্ছিলেন না বলে জানায় স্থানীয়রা। অচেতন ব্যক্তির কোনও পরিচয় তারা জানাতে পারেননি।

স্থানীয় সাংবাদিক শ্রীনগর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শাহ আলম ইসলাম নিতুল জানায়, করোনার ভয়ে তাকে পড়ে থাকতে দেখে কেউ এগিয়ে আসছিল না। বিশেষ প্রয়োজনে ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় অজ্ঞাতনামা ব্যক্তিকে দেখে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে অচেতন ব্যক্তিকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতাল পৌঁছে দেয়।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন বলেন, কোলাপাড়া এক ব্যক্তি অচেতন অবস্থায় পড়ে থাকার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে দেই। ওই ব্যক্তির চিকিৎসাধীন আছেন। এখনও পর্যন্ত তার কোনও পরিচয় আমরা জানতে পারিনি।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button