দেশজুড়ে

গাজীপুরের কালীগঞ্জে মালবাহী ট্রেনের ধাক্কায় এক প্রবাসী নিহত

  • 5
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর সন্নিকটে গাজীপুর মহানগরী কালীগঞ্জে মালবাহী ট্রেনের ধাক্কায় মো. টিটু ভূঁইয়া (৩০) নামে এক সিঙ্গাপুর প্রবাসীর মৃত্যু হয়েছে।

আজ সোমবার দুপুরে ঘোড়াশাল রেলওয়ে সেতুর অদূরে কালীগঞ্জ পৌরসভার দেওপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
গাজীপুর সিটি কর্পোরেশনের স্থানীয় পৌর কাউন্সিলর আহমেদুল কবির গনমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন,নিহত টিটু পৌর এলাকার দেওপাড়া গ্রামের ফোরকান ভূঁইয়ার ছেলে। বছর খানেক আগে তিনি সিঙ্গাপুর থেকে এসে বাড়িতে বাবার সঙ্গে ব্যবসা শুরু করেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসিরা গনমাধ্যমকে বলেন, আজ সোমবার দুপুরে বাবার সঙ্গে পলাশ উপজেলার ঘোড়াশাল বাজারে দোকানের জন্য মালামাল কিনতে যাচ্ছিলেন টিটু। তার বাবা রেললাইন অতিক্রম করে চলে গেলেও ছেলে অতিক্রম করতে পারেননি। এ সময় ঢাকা ও চট্টগ্রাম দুই পাশ থেকে দুইটি মালবাহী ট্রেন আসছিল। তখন তিনি ঢাকাগামী মালবাহী ট্রেনটি দেখলেও চট্টগ্রামগামী মালবাহী ট্রেনটি দেখতে পাননি। পরে ওই ট্রেনের ধাক্কায় পাশের খাম্বায় ছিটকে পড়েন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাজীপুর মহানগরীর কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সাজ্জাস আহমেদ গনমাধ্যমকে বলেন, আহত টিটুকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।


  • 5
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button