সরাইল সার্কেলে যোগদান করেছেন পুলিশ সুপার মোঃ আনিছুর রহমান

0
79

১৩ জুলাই সোমবার সন্ধ্যায় সার্কেল এএসপি হিসেবে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যোগদান করেছেন বাংলাদেশ পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান।

সরাইল থানার অফিসার ইনচার্জ এ এম এম নাজমুল আহমেদ এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) নবাগত সার্কেল এএসপিকে ফুলের শুভেচ্ছা প্রদান করে বরণ করে নেন। এ সময় সরাইল থানার সকল অফিসার এবং ফোর্স সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আনিছুর রহমান ৩৪ তম বিসিএস পুলিশ ব্যাচের একজন সদস্য হিসাবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ইতিপূর্বে তিনি পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন।

নবাগত সার্কেল এএসপি মহোদয় আন্তরিকতা ও পেশাদারিত্বের মাধ্যমে থানাকে জনবান্ধব ও সেবাধর্মী প্রতিষ্ঠান হিসেবে রূপান্তরের পাশাপাশি দাঙ্গা মাদক, সন্ত্রাস ও জুয়ারি নির্মূলের জন্য সকল অফিসার এবং ফোর্স সদস্যবৃন্দের সহযোগিতা কামনা করেন।

এএসপি আনিসুর রহমান নাটোর জেলার লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করে ৩৪ তম বিসিএসের মধ্যদিয়ে বাংলাদেশ পুলিশের এএসপি হিসেবে নিয়োগপ্রাপ্ত হোন।

নাটোরের লালপুর উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকাবাসী আনিসুর রহমানের সুস্বাস্থ্যের পাশাপাশি পেশাদারিত্বের সাথে উত্তরোত্তর উন্নতি কামনা করেন।