উল্লাপাড়ায় করোনা ভেবে বৃদ্ধ পিতাকে রাতে নির্জনে ফেলে গেলেন ছেলে

0
109

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশ সোমবার মধ্য রাতে এক বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। করোনা আক্রান্ত হয়েছে সন্দেহে বৃদ্ধপিতা সোবাহান আলীকে তার ছেলে নজরুল ইসলাম পৌর শহরের বাস টার্মিনালের নির্জন জায়গায় ফেলে রেখে চলে যান। বৃদ্ধ প্রচন্ড শ্বাসকষ্টে ভুগ ছিলেন।

উল্লাপাড়া মডেল থানা সূত্রে জানা গেছে, সোবাহান আলী উল্লাপাড়া উপজেলার কয়ড়া ইউনিয়নের মানিকদহ গ্রামের বাসিন্দা। বৃদ্ধকে ফেলে রেখে যাওয়ার বিষয়টি মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে বৃদ্ধকে উদ্ধার করেন। প্রথমে তাকে কাওয়াক সরকারি হাসপাতালে ও পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় তার সাথে মডেল থানার উপপরিদর্শক নুরে আলম সিদ্দিকীসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস জানান, এটি মানবিক কাজ। বৃদ্ধপিতাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা দিলে তিনি সুস্থতা বোধ করেন। আগামী কাল তার শরীরে করোনা ভাইরাস আছে কি না পরীক্ষা করা হবে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনোয়ার হোসেন জানান, থানা প্রশাসনের উদ্ধার করা রোগীকে আইসোলশনে রাখা হয়ে। তিনি আগের চেয়ে কিছুটা সুস্থতাবোধ করছেন।