দেশজুড়ে

কালিয়াকৈরে যুবলীগের উদ্দ্যোগে  পাচশত পরিবারের মাঝে প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী বিতরন

  • 4
    Shares

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার দেওয়ার বাজার এলাকায় অগ্রনী সংসদ চত্বরে সোমবার জেলা যুবলীগের উদ্দ্যোগে ৫শত কর্মহীন অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।

দেশের এই ক্রান্তিকালে লকডাউনের প্রথম দিন থেকেই গাজীপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও কালিয়াকৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ তিনি তার নিজের ও তার পরিবারের জীবনের কথা চিন্তা না করে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে উপজেলার প্রতিটি অসহায় পরিবারের দুয়ারে দুয়ারে তার সাধ্যনুসারে খাদ্যসামগ্রী পৌছে দিয়ে আসছেন।

তিনি বলেন করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ কল্পে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় দরীদ্র লোকজন যাতে খাদ্যভাবে না থাকে তার জন্য তিনি তার ব্যক্তিগতসহ দলীয় উদ্দ্যোগে উপজেলার বিভিন্ন এলাকায় চাল,ডাল,আলু পিয়াজ,তেল,সাবানসহ ও যাতায়াত করচের জন্য নগদ টাকা বিতরন করেন।

এসময় গাজীপুর জেলা যুবলীগের আহবায়ক ও ভাওয়াল বদরে আলম বিশ্ব বিদ্যালয়ের সাবেক ভিপি মোঃ আলতাফ হোসেন,কালিয়াকৈর যুবলীগের সভাপতি হিরু মিয়া, ঢালজোড়া ইউনিয়ন পরিষদের ছেয়ারম্যান আক্তারুজ্জামান, জেলা যুবলীগের সদস্য সোহেল রানাসহ দলীয় লোকজনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


  • 4
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button