শার্শায় গোগায় পুলিশের হ্যান্ডক্যাপসহ মাদক ব্যবসায়ীর পলায়নঃ ৬ ঘন্টা পর আটক

0
92

নাজিম উদ্দীন জনি, শার্শা (বেনাপোল) প্রতিনিধিঃ যশোরের শার্শার গোগায় মেহেদি হাসান(২৬)নামে এক মাদক ব্যবসায়ী পুলিশের হ্যান্ডক্যাপ সহ পালিয়ে যাওয়ার ৭ ঘন্টা পর আটক করতে সক্ষম হয়ে সফলতা অর্জন করেছে শার্শা থানা পুলিশ। আটক মেহেদি হাসান উপজেলার গোগা গ্রামের গাইন পাড়ার কোরবান আলীর ছেলে।

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার সকাল ১০টার দিকে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আকবার সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলা গোগা গাইনপাড়ায় মাদক ব্যবসায়ী মেহেদি হাসানের বাড়িতে অভিযান চালায়।এসময় অভিযান চালিয়ে ঘরের ভিতর থেকে১৩০ বোতল ফেন্সিডিল সহ মেহেদি হাসান ও তার মা এবং তিনজন মাদক পাচারকারী মহিলা সহ মোট ৫জনকে আটক মহিলাকে আটক করে।

এসময় এএসআই আকবর মাদক ব্যবসায়ী মেহেদির হাত পিছনে দিয়ে হ্যান্ডক্যাপ লাগিয়ে দেয় এবং আটক ৪জন মহিলা মাদক ব্যবসায়ীকে নিয়ে ব্যস্ত হয়ে পড়ে।এ সময় সুযোগ বুঝে মাদক ব্যবসায়ী মেহেদি এএসআই আকবারের চোখ ফাঁকি দিয়ে হ্যান্ডক্যাপ পরহিত অবস্হায় পালিয়ে যায়।

এএসআই আকবর ঘটনাস্হল থেকে এসময় ১৩০বোতল ফেন্সিডিল সহ মেহেদির মা রোজিনা খাতুন(৪৮),যশোর কোতয়ালী থানার শংকরপুর এলাকার মোহাম্মদ আলীর স্ত্রী আসমা খাতুন(৩৫),যশোর করবালা এলাকার ছিকুর মেয়ে ফাতেমা খাতুন (৪০),যশোর চাচড়া রায়পাড়া তুলোতলার কামরুলের স্ত্রী রওশন আরা(৪৫) মোট ৪জনকে আটক দেখিয়ে শার্শা থানায় সোপর্দ করে।

এসময় এএসআই আকবর হ্যান্ডক্যাপ পরহিত অবস্হায় পালিয়ে যাওয়া মেহেদিকে আটক করতে পারেনি বলে জানা যায়।

এব্যাপারে হ্যান্ডক্যাপ পরহিত অবস্হায় পালিয়ে যাওয়া মেহেদির আটকের বিষয়ে এএসআই আকবরকে একাধিক বার ফোন দিয়ে জানতে চাইলেই বারবার ফোনের লাইন কেটে দেয়।পরে অনেক চেষ্টা করেও আর যোগাযোগ করা সম্ভব হয়নি।

ঘটনার পর পরই মেহেদিকে আটক করতে এএসপি নাভারন সার্কেল জুয়েল ইমরান এবং শার্শা থানার অফিসার ইনচার্জ(ওসি) বদরুল আলমের নেতৃত্বে এলাকায় পুলিশের সাড়াশি অভিযান শুরু হয়ে যায়।

একপর্যায়ে সড়াশি অভিযানের দীর্ঘ ৭ ঘন্টা পর বিকাল ৫ টার দিকে উপজেলার আমলাই গ্রামের একটি ঘের থেকে মাদক ব্যবসায়ী মেহেদিকে হ্যান্ডক্যাপ পরহিত অবস্থায় আটক করা হয়।

এ বিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন,ঘটনাস্হল থেকে হ্যান্ডক্যাপ নিয়েে মাদক ব্যবসায়ী মেহেদি পালিয়ে গেলেও পুলিশের সাড়াশি অভিযান চালিয়ে বিকাল ৫টার সময় আমলাই গ্রামের একটি ঘের থেকে হ্যান্ডক্যাপ পরহিত অবস্থায় আটক করা হয় বলে তিনি জানান।

এব্যাপার শার্শা থানায় মাদক আইনে এ ঘটনায় ৫জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে এবং আগামীকাল কোর্টে প্রেরন করা হবে বলে ওসি বদরুল আলম আরো জানান।