দেশজুড়ে

দিনে প্যাকেট তৈরী রাতে বিতরণ

অসহায় পরিবারের পাশে মানজিয়ার রহমান চঞ্চল

  • 14
    Shares

রেজা আহাম্মেদ জয়ঃ করোনায় থমকে গেছে দেশের অধিকাংশ মানুষের জীবন। দিনমজুর সহ মধ্যমিত্তরা কষ্টে দিন পার করছে। নেই কর্ম, ঘরে চাল নেই, অনেকে চক্ষু লজ্জায় সাহায্য চাইতে পারছে না। কারো ঘরে চাল থাকলেও নেই অন্যান্য খাদ্য সামগ্রি।

অসহায় দিন মজুর সহ মধ্যবিত্ত পরিবার যাদের ঘরে খাবার নেই, চক্ষু লজ্জায় কাউকে বলতে পারছে না, সে সকল পরিবারের খোজ পেলেই খাদ্য সামগ্রি পৌছে দিচ্ছেন কুষ্টিয়ার কৃতি সন্তান শহর আওয়ামীলীগের সদ্য সাবেক সহ-সভাপতি মানজিয়ার রহমান চঞ্চল। নিজ উদ্যোগে দিনে প্যাকেট তৈরী করেন, নিরবে মানুষের বাড়িতে রাতের অন্ধকারে খাদ্য সামগ্রি পৌছে দেন।

এছাড়াও মানজিয়ার রহমান চঞ্চল রাতে জানতে পারেন পূর্ব মজমপুর বেলতলা থেকে মজমপুর রেল গেট এলাকার অসহায় মানুষ গুলো অনাহারে রয়েছেন। তাৎক্ষণিক তাদের ক্ষুধা নিবারনে সকালেই তাদের বাড়িতে খাদ্য সামগ্রি পৌছে দেন।

মুঠোফোনে কথা হলে শহর আওয়ামীলীগের সাবেক এই নেতা মানজিয়ার রহমান চঞ্চল বলেন, আমি বঙ্গবন্ধুর সৈনিক, বঙ্গবন্ধুকে দেখার সৌভাগ্য হয় নাই, বঙ্গবন্ধুর আদর্শে, মুক্তি যুদ্ধের চেতনায় বিশ্বাসী, আমি রাজনীতিতে আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জননেতা আতাউর রহমান আতা ভাইয়ের নির্দেশে কাজ করে যাচ্ছি। যতদিন বেঁচে আছি ততদিন আমার সাধ্যমত মানুষের সেবা করে যাবো।

সেই সাথে তিনি সকলকে সরকারি আদেশ মেনে ঘরে থাকতে বলেন, জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হবেন না বলে অনুরোধ করেন।


  • 14
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button