ধামরাইয়ে বীর মুক্তিযোদ্ধা সিআইপি আহম্মদ আল জামানের ৬৪তম জন্মদিন পালন

0
135

রনজিত কুমার পাল বাবু, ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলায় বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আল জামান এর ৬৪ তম জন্মদিন পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সিআইপি আন্তর্জাতিক ব্যবসায়ী দানবীর ও সদস্য ধামরাই উপজেলা আওয়ামী লীগ বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আল জামান এর ৬৪তম জম্মদিন উপলক্ষে তার সাথে শুভ জন্মদিনের শুভেচ্ছা বিনিময় করেন
ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন,ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ খায়রুল ইসলাম, পৌর আওয়ামী যুবলীগের সভাপতি আমিনুর রহমা , সাধারণ সম্পাদক সানাউল হক সুজন সহ ধামরাইয়ের সাংবাদিকবৃন্দ।

৬৪তম জম্মদিন উপলক্ষে সিআইপি আন্তর্জাতিক ব্যবসায়ী দানবীর ও সদস্য ধামরাই উপজেলা আওয়ামী লীগ বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আল জামান বলেন আমার পরিবারের সকল সদস্যই মুক্তিযোদ্ধা, আমার মা মুক্তিযোদ্ধাদের ভাত রান্না করে খাওয়াতো আমাদের বাড়ীতে। আমি অনেক ছোট সময় মুক্তি যুদ্ধে অংশ গ্রহণ করি তখন আমি শিশু বলা চলে।

আমি সবসময় আমার ধামরাই এর উন্নয়ন দেখতে চাই আমি বিভিন্ন সেবা মূলক ও ধর্মীয় প্রতিষ্ঠানে সবসময় সহযোগীতা করে থাকি আল্লাহ তালা আমাকে যত দিন বেচে আছি ততদিন মসজিদ মাদ্রাসা এবং বিভিন্ন এতিমখানায় দান করে যাবো। মৃত্যুর পর মানুষ সাথে করে কিছুই নিতে পারবে না, এসময় ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য কিছু করতে পারলে ভালো লাগে।