রাজধানীতে মাদক সেবন ও বিক্রয়ের অভিযোগে ৬৪ জন গ্রেফতার

0
103

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীতে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৬৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

মাদক বিরোধী অভিযানকালে গ্রেফতারকৃতদের হেফাজত থেকে ১৩ হাজার ৩৯৮ পিস ইয়াবা ট্যাবলেট, ২২৫ গ্রাম হেরোইন,৪ কেজি ৮৫০ গ্রাম ১০ পুরিয়া গাঁজা ও ৩১ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।
আজ রোববার ডিএমপির জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে পাঠানো পৃথক দু’টি সংবাদ বিঞ্জপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, শনিবার সকাল ছয়টা থেকে আজ রোববার সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৩ টি মামলা রুজু হয়েছে।

সংবাদ বিঞ্জপ্তিতে আরও বলা হয়, শনিবার বিকেল সোয়া ৪টার দিকে ডিবি’র লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিমের সদস্যরা উত্তরা পূর্ব থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান চালায়। এসময় উত্তরা পূর্ব থানাধীন ৪ নং সেক্টরের স্যামসাং শোরুমের সামনে থেকে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আন্তঃজেলা মাদক চক্রের সদস্য মোঃ বাবলু ওরফে বাবুল (২০)কে তারা গ্রেফতার করে।এসময় গোয়েন্দা পুলিশ ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেলও জব্দ করা হয়।

এদিকে, ডিবি’র লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস আজ গনমাধ্যমকে বিষয়টি স্বীকার করেছেন। গ্রেফতারকৃতের বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় একটি মামলা রুজু হয়েছে বলেও তিনি জানান।