মুন্সীগঞ্জে পরকীয়ার জেরে প্রবাসীর স্ত্রী-কন্যা নিখোঁজ

0
77

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার আউটশাহী ইউনিয়নের বলই গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে ব্রুনাই প্রবাসী মো: জাকির মোল্লার স্ত্রী ও মেয়ে নিেেখাঁজের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে প্রবাসী জাকিরের বড় ভাই আরিফ মোল্লা টঙ্গীবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের তথ্য সুত্রে জানা যায়, নারায়রগঞ্জের ফতুল্লা থানার কাশিপুর ইউনিয়নের দীঘলি পট্রির মেয়ে ইতি (২২) আক্তারের সাথে কয়েক বছর আগে টঙ্গীবাড়ি উপজেলার আউটশাহীর বলই গ্রামের প্রবাসী জাকিরের বিয়ে হয়। জাকির ও ইতি দম্পতির জেবিন নামে একটি ২ বছরের কন্যা সন্তান আছে। ৮ মাস আগে জাকির ব্রুনাই চলে যায়। তারপর ফতুল্লার গঞ্জকুমারিয়া এলাকার জাফর আলীর ছেলে সবুজের সাথে ইতির পরকীয়া শুরু হয়। ইতি ও আল আমিন প্রায় দেখা করত।

প্রবাসী জাকিরের বড় ভাই আরিফ মোল্লা জানান, মোবাইলে বেশি সময় কথা বলার কারনে ছোট ভাই জাকিরের সন্দেহ হলে তার স্ত্রী ইতিকে ফোনে কথা বলতে নিষেধ করে। গত ৯ই জুলাই বৃহস্পতিবার সকালে ইতি বাবার বাড়িতে যাবার কথা বলে মেয়ে জেবিনকে নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে যায়। বাবার বাড়িতে পৌছেছে কিনা জানতে দুপুরে ফোন দিলে ফোন বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে ইতির পিতার সাথে যোগাযোগ করলে ইতি বাবার বাড়িতে যায়নি বলে তিনি জানান। সকল আত্মীয়দের বাড়িতে খোঁজ করেও ইতিকে পাওয়া যায়নি। অন্যদিকে খোঁজ নিয়ে জানা গেছে প্রেমিক আল আমিন ৯ ই জুলাই থেকে তার নিজ বাড়িতে নেই।

এ বিষয়ে টঙ্গীবাড়ি থানার এসআই নুর আলম জানান ইতির নিখোঁজের লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।