দেশজুড়ে

খুলনায় কোরিয়া প্রবাসীরা পিপিই উপহার দিলেন

  • 188
    Shares

আহছানুল আমীন জর্জ , খুলনা : করোনা হাসপাতালে কর্মরত ফ্রন্টলাইনযোদ্ধা চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যাকর্মীদের জন্য পিপিই উপহার দিলো কোরিয়াস্থা বাংলাদেশ প্রবাসীদের সংগঠন ‘ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়া’।

রোববার দুপুরে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের মাধ্যমে সংশ্লিষ্ট চিকিৎসকদের হাতে পিপিইগুলো তুলে দেয়া হয়। জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এই উদ্যোগের সাথে সম্পৃক্তদের স্বাগত জানিয়ে এই ক্রান্তিলগ্নে দেশের সেবায় প্রবাসীদের গুরুত্বপূর্ণ ভূমিকার প্রশংসা করেন। তিনি খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ, খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ এবং ডাক্তার শৈলেন্দ্র নাথ বিশ্বাসের হাতে পিপিইগুলো তুলে দেন।

এ সময় খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান, ডা. সাদিয়া মনোয়ারা, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন রেজা, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মাহাবুব আলম সোহগ ও স্বাধীনতা সাংবাদিক ফোরামের সভাপতি মকবুল হোসেন মিন্টু উপস্থিাত ছিলেন।

এর আগে সংগঠনের নেতা কোরিয়া প্রবাসী পুষ্পক কুমার ধর ও শান্ত শেখের ঐকান্তিক প্রচেষ্টায় পিপিইগুলো খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মল্লিক সুধাংশুর কাছে পৌঁছালে তাঁর অনুরোধে জেলা প্রশাসকের মাধ্যমে পিপিইগুলো চিকিৎসকদের হাতে তুলে দেয়ার এই উদ্যোগ গ্রহণ করা হয় ।


  • 188
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button