বনানীতে সড়ক দুর্ঘটনায় স্টোর কিপার নিহত

0
86

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর বনানীতে সেতু ভবনের সামনে দিয়ে মহাসড়ক পারাপারের সময় দুর্ঘটনায় আবুল হোসেন ওরফে দুলাল (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছেন।

তিনি বনানীতে একটি ইঞ্জিনিয়ারিং কোম্পানিতে স্টোর কিপার পদে চাকরি করতেন। আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে বনানী সেতু ভবনের সামনে মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহতের সহকর্মী শিপু গনমাধ্যমকে জানান, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে আবুল হোসেন ওরফে দুলাল বনানী সেতু ভবনের সামনের সড়ক দিয়ে রাস্তা পারাপার হচ্ছিল। এ সময় দ্রুত গতিতে একটি গাড়ি এসে সজোরে আবুল হোসেকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে তার অবস্থা বেগতিক দেখে তাকে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গিলে চিকিৎসক দুপুর ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

আবুল হোসেনের ভাতিজা রাকিব হোসেন আজ গনমাধ্যমকে জানান, তার চাচা বনানী সেতু ভবনের ১০ম তলায় একটি কনস্ট্রাকশন কোম্পানীর স্টোরকিপারের দায়িত্বে ছিলেন। আবুল হোসেন দুলালের গ্রামের বাড়ি ঝালকাঠি জেলা সদরে। দুই সন্তানের জনক সে।বসবাস করতে উত্তরায়।

এদিকে, আজ শনিবার ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া গনমাধ্যমকে জানান,ময়নাতদন্তের জন্য নিহতের মৃতদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।বিষয়টি সংশ্লিস্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

এবিষয়ে ডিএমপির বনানী থানার উপ পরিদর্শক (এসআই) মো: নওশাদ আলী গনমাধ্যমকে জানান, বনানী সেতু ভবনের সামনে দিয়ে এই পথচারী রাস্তা পার হচ্ছিলেন। তখন অজ্ঞাত একটি গাড়ি এসে তাকে চাপা দিলে এদুর্ঘটনা ঘটে। তবে, কী গাড়ি ছিল তা জানা যায়নি।

আমরা সিসিটিভি ফুটেজ দেখে শনাক্তের চেষ্টা করছি। এই ঘটনায় বনানী থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে বাসসকে জানান পুলিশের এই কর্মকর্তা।