রাজধানীর যেসব এলাকায় রবিবার গ্যাস থাকবে না

0
133

বনানী রেলস্টেশন হতে মহাখালী বাস টার্মিনাল পর্যন্ত গ্যাস পাইপ লাইন স্থানান্তর ও গ্রহক সংযোগ প্রতিস্থাপন কাজের জন্য টাইইনের জন্য রবিবার সকাল ৮টা হতে রাত ৮টা পর্যন্ত মোট ১২ ঘন্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।তিতাস গ্যাস ট্রান্সমিশনঅ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানোহয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের অধীন ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে রুট এলাইনমেন্টএর মধ্যে বিদ্যমান ইউটিলিটি প্রতিস্থাপন, অপসারন প্রকল্প (ক) এর ২য় ট্রাঞ্চের ১ম পর্যায়েবনানী রেলস্টেশন হতে মহাখালী বাস টার্মিনাল পর্যন্ত গ্যাস পাইপ লাইন স্থানান্তর ও গ্রহকসংযোগ প্রতিস্থাপন কাজের জন্য টাই -ইন এর জন্যগ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

যে কারণে রবিবার সকাল ৮টা হতে রাত ৮টা পর্যন্ত মোট ১২ ঘন্টাশহীদ তাজউদ্দিন এভিনিউ এর উভয় পাশের এলাকা, মহাখালী ডিওএইচএস, পূর্ব নাখালপাড়া, ঢাকাক্যান্টনমেন্ট আবসিক এলাকা,বনানী সমগ্র এলাকা ও তৎসংলগ্ন এলাকার শিল্প,বাণিজ্যিক, সিএনজিও আবাসিক শ্রেনির গ্রহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। সাময়িকভাবে গ্যাস সরবরাহবন্ধ থাকার জন্য তিতাস গ্যাসের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে।