দেশজুড়ে

উল্লাপাড়ায় আরো তিনজন করোনায় আক্রান্ত


উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ করোনা আক্রান্ত মায়ের সংস্পর্শে এসে করোনায় আক্রান্ত হয়েছে দুই ভাই বোন। এছাড়া উপজেলার বড়হর ইউনিয়নের পেচরপাড়া গ্রামের আরো এক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এই পুলিশ সদস্য বগুড়া আদালতে কর্মরত।

এ নিয়ে এ যাবৎ উল্লাপাড়ায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬। তবে এদের দুইজন এখন সুস্থ। এর আগে পৌর শহরের পশ্চিমপাড়ার বাসিন্দা এক গৃহবধু করোনায় আক্রান্ত হয়ে ঢাকা মুগদা জেনারেল হাসপাতালে মারা যান। তার পরিবারের সদস্যরা এক সপ্তাহ আগে গৃহবধুর লাশ গোপনে ঢাকা থেকে এনে কাউকে কিছু না জানিয়ে উল্লাপাড়া পশ্চিমপাড়া কবরস্থানে দাফন করেন। এই গৃহবধুর সংস্পর্শে এসে তার দুই ছেলে মেয়ে আক্রান্ত হয়েছেন। এদেরকে সিরাজগঞ্জ বাগবাটি কোভিট-১৯ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন জানান, উল্লাপাড়ার পেচরপাড়ার পুলিশ সদস্য করোনা আক্রান্ত অবস্থায় রোববার বিকেলে তার ঝিকিড়া ভাড়া বাসায় আসেন। এরপর শহরের অনুপম মেডিকেল হল থেকে ওষুধ কিনে সন্ধায় আবারও বগুড়ায় ফিরে যান। ফলে সোমবার অনুপম মেডিকেল হল এবং ওই পুলিশ সদস্যের পৌরশহরের ঝিকিড়া মহল্লায় ভাড়া বাসা লকডাউন করেছে প্রশাসন। তবে আক্রান্ত অপর এক পুলিশ সদস্য ও ওষুধ কোম্পানির কর্মী এই দুইজন সুস্থ হওয়ায় তাদেরকে কোয়ারেন্টাইন থেকে রোববার ছাড়পত্র দেওয়া হয়েছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

আরও পড়ুন
Close
Back to top button