সরকার জনগনের জীবন নিয়ে তামাশা করছে : জাগপা

0
132

করোনাভাইরাস মহামারির এ সময়ে সরকার জনগনের জীবন নিয়ে তামাশা করছে বলে মন্তব্য করে ২০ দলীয় জোটের শরিক জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক এস এম শাহাদাত বলেছেন, এই ভয়ংকর মহামারিতে সরকার জনগনের জীবন নিয়ে তামাশা করছেন। তামাশা করে এত বড় বিপর্যয় ঠেকাতে পারবেন না।

সোমবার (১১ মে) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে নেতৃদ্বয় এসব কথা বলেন।

তারা দেশে ত্রাণ চুরির ঘটনায় সরকারের গৃহীত ব্যবস্থার সমালোচনা করে বলেন, সরকারের পক্ষ থেকে বলা হয়েছিল, ত্রাণসামগ্রী নিয়ে যদি কেউ নয়-ছয় করে, তাদেরকে জেলে পাঠানো হবে। চোররা দলীয় লোক হওয়ার কারণে কাউকে জেলে পাঠানো হচ্ছে না। এতে করে জনমনে হতাশা ও ক্ষোভ সৃষ্টি হয়েছে।

নেতৃদ্বয় বলেন, দেশে অদ্ভূত সরকার, যাদের কাছে মানুষের কোনো মূল্য নেই। করোনাভাইরাসে আক্রান্ত এবং হতাহতের সংখ্যা আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাচ্ছে। অথচ সরকার পদক্ষেপ না নিয়ে লকডাউন শিথিল করেছে। করোনায় একজন আক্রান্ত হলে গোটা পরিবারের ওপর নেমে আসে অন্ধকার। এই অদৃশ্য ভাইরাসের তো কোনো রঙ নেই। লাখ লাখ মানুষ যদি এতে আক্রান্ত হয়ে যায় তখন সরকার কি করবে। ইতিমধ্যেই এই প্রবণতা দেখা যাচ্ছে। তখন কি হবে? অবস্থা দেখে মনে হচ্ছে সরকার যে বাঁচে-বাঁচবে এই নীতি গ্রহন করেছে।