দেশজুড়ে

মেয়র রুকুনুজ্জামানের রোকনের অপসারণের দাবীতে মানববন্ধন ও সমাবেশ

  • 43
    Shares

তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার মেয়র ত্রান বিতরণে অনিয়ম দুর্নীতি,স্বেচ্ছাচারিতা,ক্ষমতার অপব্যবহার ,নিয়োগ বাণিজ্য,নারী কেলেংকারী সহ নানা বির্তকিত কর্মকান্ড এবং কাউন্সিলরদের উপর মেয়রের কুখ্যাত ক্যাডারের নগ্ন হামলার প্রতিবাদে মেয়র রুকুনুজ্জামানের অপসারণের দাবীতে মানব বন্ধন করা হয়েছে।

আজ সোমবার(১১ মে) ১১টা থেকে ঘন্টাব্যাপী পৌর পরিষদ ও নাগরিকবৃন্দের ব্যাবস্থাপনায় পৌর সভার সামনে প্রধান সড়কে এ মানববন্ধন শেষে সমাবেশ ও নাগরিকদের মাঝে লিফলেট বিতরন করা হয়েছে।

মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন,পৌর প্যানেল মেয়র-১মোহাম্মদ আলী,প্যানেল মেয়র-২জহুরুল ইসলাম,কাউন্সিলর কালাচান পাল প্রমুখ।

উল্লেখ,সরিষাবাড়ী পৌরসভার ১২ জন কাউন্সিলর পৌর মেয়র রুকুনুজ্জামান রোকনের বিরুদ্ধে করোনা ভাইরাসের জন্য বরাদ্ধকৃত ত্রান বন্টন ও বিতরনে অনিয়ম সহ পৌর সভার বিভিন্ন খাতে অর্থনৈতিক অনিয়মের অভিযোগ এনে গত ২রা মে পৌর মেয়রকে অনাস্থা প্রস্তাব করে।

অনাস্থা প্রস্তাবের ৯ দিন পর পৌর সভার মেয়র রুকুনুজ্জামান রোকন গত রোববার(৯ মে) সকাল ১১টায় পৌর সভার কার্যালয়ে প্রবেশ করতে গেলে কাউন্সিলরগন গেটে অবস্থান নেয়ায় মেয়র বার বার জোর পূর্বক তার অফিসে প্রবেশ করতে চেষ্টা করলে মেয়রেরর ক্যাডার বাহিনী কাউন্সিলরদের উপর হামলা চালায়।


  • 43
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button