বংশাল ও যাত্রাবাড়িতে ২০ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
90

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর বংশাল ও যাত্রাবাড়ি পৃথক দু’টি থানা এলাকায় অভিযান চালিয়ে বিশ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (লালবাগ) বিভাগ ও যাত্রাবাড়ি থানা পুলিশ । গ্রেফতারকৃতের নাম মোঃ মোর্শেদুল ইসলাম ওরফে মোর্শেদ (২২) ও মোঃ আলাল মিয়া (১৯)।
ডিএমপির যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাজহারুল ইসলাম আজ শুক্রবার গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

অপর দিকে গোয়েন্দা (লালবাগ) বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস বংশাল থেকে ১০ হাজার পিস সহ অপর এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে আজ গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ শুক্রবার ডিএমপির জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিত জানানো হয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় গোয়েন্দা (লালবাগ) বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিমের সদস্যরা রাজধানীর বংশাল থানা এলাকায় অভিযান চালায়। এসময় তারা ১০ হাজার পিস ইয়াবাসহ মোঃ মোর্শেদুল ইসলাম ওরফে মোর্শেদ কে হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মোর্শেদের বিরুদ্ধে ডিএমপির বংশাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে বলে এতে উল্লেখ করা হয়েছে।

এদিকে, ডিএমপির যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম আজ গনমাধ্যমকে জানান, বৃহস্পতিবার রাতে রাজধানীর যাত্রাবাড়ী থানার সায়দাবাদ এনার্জি পাম্পের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০হাজার পিস ইয়াবাসহ মোঃ আলাল মিয়া (১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

পুলিশ জানান, তার দেহ তল্লাশি করে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী।প্রাথমিক জিঞ্জাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছে। আটক আলালের বিরুদ্ধে আগে থানায় কোনো মামলা ছিল কিনা সেটা যাচাই-বাছাই করা হচ্ছে এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।