চমক খেলা ঘর আসরের ত্রি- বার্ষিক সম্মলন আগামী রোববার

0
218

এস.এম.মনির হোসেন জীবন: জাতীয় শিশু কিশোর সংগঠন “খেলা ঘর শাখা” চমক খেলা ঘর আসরের ত্রি- বার্ষিক সম্মেলন আগামী রোববার অনুষ্টিত হবে। এই সম্মেলন উপলক্ষ্য এক কর্মী সভা শুক্রবার সকাল সাড়ে ৯ টায় তুরাগের ডিয়াবাড়ি মডেল হাই স্কুল শিক্ষক মিলনায়তনে অনুষ্টিত হয়েছে।

কর্মী সভায় সভাপতিত্ব করেন, ডিয়াবাড়ি মডেল হাই স্কুলের প্রধান শিক্ষিকা ও সংগঠনে সভাপতি ফাতেমা শেখ। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চমক খেলা ঘর আসরের ঢাকা মহানগর কমিটির সভাপতি এডভোকেট মো, আরিফুর রহমান।

অনুষ্টানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক ইয়াসিন আরাফাত। এসময় সম্মেলন প্রস্ততি কমিটির চেয়ারপার্সন মো, আব্দুল কাদির মাস্টার, কো- চেয়ারপার্সন ও আওয়ালীলীগ নেতা মো, সাইদুর রহমান, বাংলাদেশ সংবাদ সংস্হা (বাসস) ও ডেইলি সাউথ এশিয়ান টাইমস’ সাংবাদিক এস, এম, মনির হোসেন জীবন, ডাঃ কারিশমা, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল মোতালেব, সাহিত্য বিষয়ক সম্পাদক আমেনা আক্তার, আব্দুল গনি,মিলি আফরোজ, হালিমা আক্তার, সুমাইয়া আক্তার, সদস্য হেহানা আক্তার, শান্তা আক্তার, সোনিয়া আক্তার,সেলিম হাসান ও কামরুল ইসলাম দীপুসহ সংগঠনের নেতৃবৃন্দসহ অন্যান্যরা এসময় উপস্হিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ঢাকা মহানগর কমিটির সভাপতি এডভোকেট মো, আরিফুর রহমান বলেন, জাতীয় শিশু কিশোর সংগঠন “খেলা ঘর শাখা” চমক খেলা ঘর একটি আদর্শ সংগঠন। কেন্দ্রীয়, মহানগর, জেলা ও উপজেলাসহ সারা দেশে এই সংগঠনের প্রচার ছড়িয়ে পড়েছে। আগামী দিনে নতুন প্রজন্মের শিশু কিশোরদের মানোন্নয়নের ক্ষেএে সমাজে ব্যাপক অবদান রাখবে। সম্মেলনের মাধ্যমে নতুন নতুন নেতৃত্ব বেরিয়ে আসবে। এতে কোন সন্দেহ নেই।

সভাপতির বক্তব্যে ফাতেমা শেখ বলে, জাতীয় শিশু কিশোর সংগঠন “খেলা ঘর শাখা” চমক খেলা ঘর আসরের ত্রি- বার্ষিক সম্মেলন আগামী ৩১ জুলাই ২০২২ অনুষ্টিত হবে। এই জন্য ব্যাপক প্রস্ততি গ্রহন করা হয়েছে। উৎসবমুখর পরিবেশ সৃষ্ট হয়েছে। যে কোন মূল্যে আমরা সম্মেলন সাফল্য মন্ডিত করবো। এ এলক্ষে আমরা কাজ করে যাচিছ। আশা করি কোন অসুবিধা হবে না।

সম্মেলন প্রস্ততি কমিটির চেয়ারপার্সন মো, আব্দুল কাদির মাস্টার বলেন, সম্মেলনের সকল আয়োজন ইতিমধ্যে আমরা সম্পন্ন করেছি। আমরা সম্মেলন করার জন্য প্রস্তত। জাতীয় সংগীত, একটি র্যালী, সাংস্কৃতিক অনুষ্টান, অতিথি আপ্যায়ন, ফুলেল শুভেচ্ছা সহ যাবতীয় সকল কিছু সম্পন্ন করা হয়েছে।