দেশজুড়ে

ধামরাইয়ে ধান কেটে মাড়াই করে কৃষকের বাড়ি পৌঁছে দিল ছাত্রলীগ কর্মীরা

  • 19
    Shares

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সার্বিক তত্ত্বাবধানে কৃষকের পাশে ধামরাই উপজেলা ছাত্রলীগ।

ঢাকার ধামরাইয়ে করোনাভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাব এর কারণে শ্রমিক সংকটে পড়া কৃষকদের ধান কেটে দিয়েছেন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে রবিবার (১০ই মে ) ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব এর নেতৃত্বে ২০ জনের একটি দল উপজেলার সোমবাগ ইউনিয়নের দেপাশাই গ্রামের কৃষকের পাঁকা ধান কেটে মাড়াই করে বাড়িতে পৌঁছে দিয়েছেন।

ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব বলেন, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ সাইদুল ইসলাম ভাইয়ের নির্দেশে আমরা করোনাভাইরাস (কোভিড-১৯) এর কারণে শ্রমিক সংকটে পড়া কৃষকদের ধান কেটে মাড়াই করে কৃষকের ঘরে পৌঁছে দেয়ার কাজ করছি।

তিনি আরও বলেন, কৃষক বাঁচলে দেশ বাঁচবে। কৃষক ভালো থাকলে দেশ ভালো থাকবে। ধামরাই উপজেলার যে সব এলাকায় পাকা ধান রয়েছে এবং যারা শ্রমিক পাচ্ছেন না আমরা চেষ্টা করছি সেই সব কৃষকদের পাশে থাকার।ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ সাইদুল ইসলাম ভাইয়ের নির্দেশ অনুযায়ী সকল পরিস্হিতিতে ধামরাই উপজেলা ছাত্রলীগের সকল পর্যায়ের নেতা-কর্মীরা কার্যক্রম অব্যাহত রাখবে।

ধামরাই উপজেলা ছাত্রলীগের স্বেচ্ছায় এই ধান কাটায় কৃষকরা তাদের সাধুবাদ জানান।


  • 19
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button