মানিকগঞ্জে সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ চুরি, থানায় জিডি

0
284

মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমার সংবাদ পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মো. মামুন মিয়ার বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ঘরের পিছনের টিন কেটে ঘরে প্রবেশ করে নগদ দুই লক্ষ টাকা, ৪ ভরি স্বর্ণালঙ্কার, মোবাইল ফোনসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

মানিকগঞ্জের ঘিওর উপজেলার পয়লা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে ৫টার মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘিওর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে ভুক্তভোগী পরিবার।

এ বিষয়ে ভুক্তভোগী সাংবাদিক মামুন মিয়া জানান, গতকাল আমার বড় ভাই ঢাকা থেকে এসে পুর্বপাশের ঘরে ঘুমায়। সকালে ঘুম থেকে উঠে দেখেন ঘরের দরজা খোলা ও পুর্বপাশের বেড়ার টিন ৩ জায়গায় কাটা এবং আলমারি ভাঙা। আলমারিতে রাখা চার ভরি স্বর্ণালংকার, নগদ দুই লক্ষ টাকা, একটি স্যামসাং মোবাইল ফোন ও দামি হাতঘড়ি চুরি করে নিয়ে গেছে। এসময় পুরো ঘরের মালামাল তছনছ করে এদিক-সেদিক ছড়িয়ে ছিটিয়ে ফেলে রেখে গেছে।

এ বিষয়ে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, চুরির ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।