‘হেরা ফেরি থ্রি’ নিয়ে আসছে তারা

0
276

বলিউডে কমেডি ঘরোনার সিনেমার প্রথম সারির তালিকায় রয়েছে ‘হেরা ফেরি’। ২০০৬ সালে মুক্তি পাওয়া এ সিনেমায় অভিনয় করেন বলিউডের তিন জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার, পরেশ রাওয়াল ও সুনীল শেঠি। এটি মুক্তির পরপরই ব্যাপক প্রশংসা কুড়ায় সিনেমা প্রেমীদের মাঝে।

এই ফ্র্যাঞ্চাইজির দুটি সিনেমা মুক্তি পেয়েছিল। সেই দুটি সিনেমার মুক্তির দুই দশক পেরিয়ে গেছে তবু এখনও রেশ রয়ে গেছে ভক্তদের মাঝে। আর তাইতো সেই ভক্তদের জন্য এবার দারুন খবর দিয়েছে সিনেমাটির প্রযোজক। ‘হেরা ফেরি ৩’র ফিরোজ নাদিয়াদওয়ালা নিশ্চিত করলেন, সিনেমাটি আসছে। থাকছেন অক্ষয় কুমার, পরেশ রাওয়াল ও সুনীল শেঠি।

এ প্রসঙ্গে ফিরোজ বলেন, ‘পুরনো গল্পের স্বাদ রেখেই নতুন গল্প তৈরি হবে। সেই কমেডি তো থাকছেই। তবে সময়টা যেহেতু বদলেছে, তাই সিনেমাটিকে এখনকার দর্শকদের মতো করে তৈরি করা হবে। আর প্রথম দুই ছবির তারকারাই থাকছেন তাতে। মূলত অক্ষয় কুমার, পরেশ রাওয়াল এবং সুনীল শেঠিকে নিয়েই তৈরি হচ্ছে এই সিনেমা।’

এছাড়া তিনি আরও বলেন, ‘হেরা ফেরি ৩’ পরিচালনা করবেন ইন্দ্র কুমার। চলতি বছরের শেষ দিকেই শুরু হবে এর শুটিং। তবে মুক্তির দিনটি এখন নিশ্চিত করতে চাই না। কিন্তু আগামী বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পেতে পারে এতোটুকু নিশ্চিত করতে পারি।

উল্লেখ্য, বাবু রাও, রাজু ও শ্যাম তিন ব্যক্তিকে ঘিরে হেরা ফেরির গল্প আবর্তিত হয়। তাদের নানান কাণ্ড দর্শকের মুখে মুহূর্তেই হাসি ফুটিয়ে দেয়। এই সিরিজের প্রথম সিনেমা ‘হেরা ফেরি’ মুক্তি পেয়েছিল ২০০০ সালে। এর ছয় বছর পর ২০০৬ সালে মুক্তি পায় ‘ফির হেরা ফেরি’। দুটি সিনেমাই বক্স অফিসে সাফল্য পেয়েছিল। কাঁপিয়ে দিয়েছিল ততকালীন ভারতীয় বক্স অফিস।