ধামরাইয়ে ঝোপের পাশ থেকে নবজাতক শিশু উদ্ধার

0
249

ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই পৌরসভার বরাতনগর এলাকার জঙ্গলের ঝোপের পাশ থেকে একদিন বয়সী একটি মেয়ে নবজাতক শিশুকে জীবিত অবস্থায় উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। সোমবার (২০ শে জুন-২০২২) ভোর পাঁচটার দিকর ধামরাই উপজেলার পৌর শহরের বরাতনগর এলাকার জঙ্গলের ঝোপ থেকে নবজাতক মেয়ে শিশুকে উদ্ধার করা হয়েছে।

এ’বিষয়ে সাংবাদিক মোঃ ওয়াসিম বলেন – আমি প্রতিদিনের মতো ভোরে ঘুম থেকে উঠে বাহিরে যাওয়ার সময় আমার বাসার পশ্চিম পাশের একটি ঝোপের ভেতর থেকে শিশুর কান্নার শব্দ শুনতে পাই।তখন আমি সামনে এগিয়ে গিয়ে দেখি একটি নবজাতক শিশু জীবিত অবস্থায় পড়ে আছে তৎক্ষনাৎ আমি বরাতনগর মহল্লার লোকজনকে জানাই এবং ধামরাই থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে নবজাতক শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ’বিষয়ে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নূর রিফফাত আরা বলেন আজ সোমবার সকালে জীবিত একটি মেয়ে নবজাতক শিশুকে ভর্তি করা হয়েছে। তাকে চিকিৎসা সেবা হচ্ছে কিছু সময় গেলে বলা যাবে নবজাতকের অবস্থা কি?

ধামরাই থানার অফিসার ইনচার্জ( ওসি) মোঃ আতিকুর রহমান পিপিএম বলেন- খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থল থেকে জীবিত অবস্থায় নবজাতক শিশুকে উদ্ধার করে শিশুকে সুস্থ রাখার জন্য ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেই সাথে নবজাতক শিশুটির প্রকৃত অভিভাবককে খুঁজে পেতে আমরা তদন্ত কাজ শুরু করেছি।